জেলা `বিশ্বাসঘাতক`, অপমানিত হয়ে পদত্যাগ নেত্রীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 32 Second

একুশের নির্বাচন যত এগিয়ে আসছে ততই বাড়ছে তৃণমূলের রক্তক্ষরণ। প্রায় প্রতিদিনই ঘাসফুল ছাড়তে চেয়ে পদত্যাগ পত্র পাঠাচ্ছেন শীর্ষ নেতৃত্বকে। জেলাস্তর থেকে ব্লকস্তর সর্বত্রই নেতাদের দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন। সদ্য তৃণমূল ছেড়েছেন শুভেন্দু অধিকারী সহ তাঁর অনুগামীদের একটা বড় অংশ। আরও বেশ কয়েকজন বিজেপিতে পা বাড়িয়ে রয়েছেন বলে ইঙ্গিত দিয়েছেন শুভেন্দু। তবে কাঁথির অধিকারী পরিবারের পুত্র দল ছাড়ার পর থেকেই তৃণমূল তাঁকে বিশ্বাসঘাতক-এর তকমা দিয়েছে। শুধু তাই নয়, পূর্ব মেদিনীপুরকেও বিশ্বাসঘাতক বলে উল্লেখ করা হচ্ছে।

এই পরিস্থিতিতে নিজের জেলাকে বিশ্বাসঘাতক বলায় ক্ষুব্ধ হলেন পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভানেত্রী অন্বেষা জানা। সোমবার এই পরিপ্রেক্ষিতে এক সাংবাদিক বৈঠকে তিনি জানান, তাঁর দল তৃণমূল যেভাবে মেদিনীপুরকে কুরুচিপূর্ণ কথা বলা হচ্ছে তাতে করে পদে থাকা যায় না। তাই তিনি রাজ্য সভাপতির কাছে তাঁর পদত্যাগ পত্র পাঠিয়েছেন। এমন ঘটনা বেদনাদায়ক বলেও মন্তব্য করেন তিনি। মেদিনীপুরের মেয়ে হয়ে একপ্রকার লজ্জিত ও অপমানিত হয়েই তাঁর এমন সিদ্ধান্ত বলেও জানান তিনি।

যদিও রাজনৈতিক মহলের মতে, পূর্ব মেদিনীপুরে শুভেন্দুর অনুগামীদের সংখ্যা কম নয়, তার ওপর বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শুভেন্দু দাবি করছেন আরও অনেক বিজেপিতে যোগ দেবেন। সেই জল্পনা জিইয়ে রেখে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভানেত্রীর এমন সিদ্ধান্ত যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রাতঃভ্রমণে বেরিয়ে তৃণমূলকে আক্রমণ দিলীপের । এম ভারত নিউজ

দুদিনের সফরে বোলপুর গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার প্রশাসনিক বৈঠকে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী বলেন, বিশ্বভারতীর একটি রাস্তা ফেরত নেওয়া হচ্ছে। যেটা পি ডব্লিউ ডির রাস্তা যেটা নিয়ে পাঁচিল তৈরি করার জন্য বিতর্ক তৈরি হয়েছিল। মঙ্গলবার সকালে মুখ্যমন্ত্রীর কথার প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গকে নিজের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected