রাতভর বোমাবাজিতে উত্তপ্ত খেজুরি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

রাতভর বোমাবাজিতে উত্তপ্ত পূর্ব মেদিনীপুরের খেজুরি। শুক্রবার তৃণমূলের বুথ কমিটির কর্মীসভা আয়োজন করা হয় জেলার খেজুরি ২ নম্বর ব্লকের জনকা অঞ্চলের পনিখা শিশু শিক্ষা কেন্দ্রে। অভিযোগ, সেই সভায় জনসমাগম ভালো হওয়ায় জনসমর্থন হারিয়ে নব্য বিজেপির কর্মীরা শনিবার রাতভর পনিখা শিশু শিক্ষা কেন্দ্রের চারপাশে ৫০ থেকে ৬০ টি বোমা ফাটায়। এমনকি রবিবার সকালে কয়েকজন মহিলা মাঠে কাজ করতে যাওয়ার সময় মাঠে ও ঝোপে বেশ কয়েকটি তাজা বোমা পড়ে থাকতে দেখে।

এদিন এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের সৃষ্টি হয় গ্রামবাসীদের মধ্যে। তারা ঘটনার প্রতিবাদও জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান ব্লক তৃণমূল সভাপতি দেবাশিস দাস, স্থানীয় গ্রাম প্রধান ও অঞ্চল তৃণমূলের সভাপতি সমর শঙ্কর মণ্ডল সহ অন্যান্য নেতারা। খবর দেওয়া হয় জেলা কর্মাধ্যক্ষ পার্থ প্রতিম দাস ও স্থানীয় থানায়।

এদিকে, বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি তোলেম জেলা তৃণমূল কো-অর্ডিনেটর তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন। তাঁর আরও অভিযোগ, সিপিঅাইএমের দলছুট হার্মাদ ও তোলাবাজ দাদার (শুভেন্দু অধিকারী) অনুগামীরা বিজেপির পতাকার ছত্রছায়ায় সামিল হয়ে বোমা-অস্ত্র মজুত করে এলাকাকে অশান্ত করতে চাইছে। ইতিমধ্যে জেলা পুলিশ ও প্রশাসনের কাছে ই-মেইল বার্তা পাঠিয়েছেন তিনি। এদিন পরে জনকা থানার পুলিশের উপস্থিতিতে তাজা বোমাগুলি উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হয়। এলাকায় রয়েছে চাপা উত্তেজনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সম্মতি পত্রে সই করলেই মিলবে টিকা । এম ভারত নিউজ

কোভ্যাক্সিনের কার্যকারিতা নিয়ে প্রথম থেকেই বিতর্ক চলে এসেছে। আজ কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের নতুন নির্দেশিকা ঘিরে ফের উঠলো বিতর্ক। নির্দেশিকায় জারি হয়েছে টিকা নিতে গেলে সই করতে হবে সম্মতি পত্রে। রাজ্য স্বাস্থ্য দফতরকে পাঠানো নির্দেশিকায় বলা হয়েছে, কোভ্যাক্সিন টিকা দেওয়ার আগে আবশ্যিক ভাবে টিকা গ্রহণকারীর সম্মতিপত্রে লিখিত অনুমোদন নিতে হবে। পাশাপাশি […]

Subscribe US Now

error: Content Protected