ভোট-পরবর্তী সময়ে ফের উত্তপ্ত পূর্ব মেদিনীপুর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 10 Second

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: সোমবার গভীর রাতে কয়েকজন দুষ্কৃতী তান্ডব চালাল পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুরে।

ওই এলাকার দুই বাসিন্দা গোপাল প্রামানিক ও রামপদ মাইতি নামে দুই ব্যক্তির বাড়িতে দুষ্কৃতীরা তাণ্ডব চালায় বলে অভিযোগ। গোপাল প্রামানিকের পানের বরজ ও রামপদ মাইতির খড়ের গাদায় আগুন ধরিয়ে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো দুষ্কৃতিদের বিরুদ্ধে।

ভগবানপুর অঞ্চলের বেঁউদিয়া গ্রামের এই দুই বাসিন্দার পানের বরজ ও খড়ের গাদায় গভীর রাতে আগুন লাগিয়ে দেয় কেউ বা কারা। ভগবানপুর থানা থেকে মাত্র দু কিলোমিটার দূরে গতকাল রাতে এই আগুন লাগানোর ঘটনাটি ঘটে। আগুনে পুড়ে ছাই হয় খড়ের গাদার বেশির ভাগ অংশ। পান বরজ-ও দাউদাউ করে জ্বলতে থাকার ফলে কয়েকটি পানের গাছ আগুনে পুড়ে গেলেও বরাত জোরে বেঁচে গেছে এই বরজের বেশির ভাগ অংশই। তবে এই অগ্নিকাণ্ডে পুড়ে গেছে বরজের দেওয়াল। খড়ের গাদার মালিক রামপদ মাইতি ও পান বরজের মালিক গোপাল প্রামানিক উভয়ই জানিয়েছেন যে তাদের সাথে কারোর কোনো শত্রুতা নেই। তবে কে বা কারা কিসের উদ্দেশ্যে তাদের এমন ক্ষতি করল তা এখনও পর্যন্ত বুঝে উঠতে পারছেন না বেঁউদিয়া গ্রামের এই দুই বাসিন্দা। এই আগুন লাগার কারণ খুঁজে পাচ্ছেন না গ্রামের সাধারণ মানুষও। গভীর রাতে আগুন লাগার এই ঘটনায় বর্তমানে রীতিমতো আতঙ্কিত হয়ে আছেন গ্রামের সাধারণ মানুষ। এই ঘটনা ঘটার ঠিক এক বছর আগে এই এলাকাতেই একটি বিশাল খড়ের গাদায় আগুন লাগিয়ে দিয়েছিল কেউ বা কারা। সেই ঘটনার সঙ্গে যুক্ত কাউকেই আজ অবধি চিহ্নিত করা যায়নি।

আর এবার আবার এই ভগবানপুরে খড়ের গাদার পাশাপাশি পানের বরজে আগুন লাগার ঘটনায় রীতিমতো অবাক ও উদ্বিগ্ন সেই এলাকার মানুষজন। তারা চাইছেন, ভবিষ্যতে যেন এমন ঘটনা আর না ঘটে। ঘটনাটির তদন্ত কার্য ইতিমধ্যেই শুরু করেছে পুলিশ। তারা আশা করছে যে খুব তাড়াতাড়ি এই ঘটনার পেছনে কারা আছে, সেটা খুঁজে বার করে ফেলতে পারবে তারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিল্লিতে জারি নাইট কারফিউ । এম ভারত নিউজ

দেশের করোনা পরিস্থিতি নিয়ে চিন্তার ভাঁজ কেন্দ্রের কপালেেও।অব্যাহত করোনার দৈনিক সংক্রমণের রেকর্ড। করোনার দ্বিতীয় ঢেউয়ে রেকর্ড সংক্রমণ নজরে এসেছে ইতিমধ্যেই। ২৪ ঘণ্টা এক লক্ষ সংক্রমণ, এই খবর সকলের চোখে আসা মাত্রই যেন নড়ে চড়ে বসছে কেন্দ্র সরকার। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৬ হাজার ৯৮২জন। […]

Subscribe US Now

error: Content Protected