পাল্টে যাচ্ছে একডালিয়া এভারগ্রিনের নাম ! নতুন নাম কি ? । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 20 Second

একটানা ৫০ বছর ক্লাবের সভাপতি ছিলেন তিনি। এবার তাঁরই নামে সেই একডালিয়া এভারগ্রিন ক্লাবের (Ekdalia Evergreen Club) ভবনের নামকরণ হচ্ছে । শুধু তাই নয়,তাঁর পূর্ণাবয়ব মর্মরমূর্তিও ক্লাব চত্বরেই বসানো হবে । ক্লাবে আজও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি অর্থাৎ সুব্রত মুখোপাধ্যায়।

প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে (Subrata Mukherjee) শ্রদ্ধা জানিয়ে আর তার অবদানকে স্মরণ করে এমনই সিদ্ধান্ত নিচ্ছেন একডালিয়া এভারগ্রিন ক্লাবের সদস্যরা। ক্লাব কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে যে, সিদ্ধান্ত তাদের পক্ষ থেকে নেওয়া হলেও তাদের প্রিয় ‘ছন্দবাণী বউদি’র অর্থাৎ সুব্রতপত্নীর সম্মতি নিয়েই ক্লাব ভবনের নাম বদল হবে। সরকার ও পুরসভার অনুমতি নিয়ে বসানো হবে সুব্রত মুখোপাধ্যায়ের মর্মর মূর্তিটাও । আর এভাবেই ক্লাবসদস্যরা কাছে রাখতে চান অভিভাবকসম প্রিয়জনকে ।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রয়াত পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী ১৯৭২ সাল থেকে এই ক্লাব ও পুজো কমিটির সভাপতি ছিলেন । ‘সুব্রত মুখার্জির সাবেকি প্রতিমা’র শারদোৎসব নামে দুর্গাপুজোও পরিচিত, আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল । শুক্রবার শেষকৃত্য হয়ে গিয়েছে পাঁচ দশকের সভাপতির। তারপরও শোক সামলে উঠতে পারেননি অধিকাংশ ক্লাব সদস্য । বহু প্রবীণ সদস্যের কথায়, তাদের মনে হচ্ছে উনি বাইরে কোথাও মিটিং করতে গিয়েছেন, আবার ফিরে আসবেন দু’দিন পরেই । প্রিয়জনের মৃত্যুর পর যেমন দিবারাত্রি প্রদীপ জ্বলে বাড়িতে, তেমন ছবিই দেখা যাচ্ছে ক্লাব ঘরে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নোটবন্দীর পঞ্চম বর্ষে নমোকে কটাক্ষ প্রিয়াঙ্কার । এম ভারত নিউজ

দিনটা ছিল ৮ নভেম্বর, সালটা ২০১৬।রাত ৮ টার সময়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষণা করেছিলেন যে দেশজুড়ে বাতিল করা হল ৫০০ এবং ১০০০ টাকার নোট । কেন্দ্রের আকস্মিক পদক্ষেপের পরে, নতুন নোট তুলতে এবং পুরানোগুলি পরিবর্তন করার জন্য মানুষকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হয়েছিল এটিএম এবং ব্যাঙ্কের বাইরে । এই নোটবন্দী […]

You May Like

Subscribe US Now

error: Content Protected