এবারও নয় কলকাতা, দুই বছরের চুক্তিতে ব্যাঙ্গালুরুতেই সুনীল । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 54 Second

এবারও কলকাতায় সই করলেন না ভারতীয় ফুটবল অধিনায়ক। চলতি মরশুমে শোনা গিয়েছিল একবার তিনি খেলতে চলেছেন ইস্টবেঙ্গলে, সেইমত এগিয়ে গেছিল কথাও। কিন্তু ইস্টবেঙ্গল ও ইনভেস্টর শ্রী সিমেন্টের টানাপোড়েনে সেই কথা নিয়ে আর এগোতে চাই নি সুনীল। তাই সবকিছু ভেবে ব্যাঙ্গালুরুতেই থাকছে দলের অধিনায়ক হিসেবেই।

ব্যাঙ্গালুরু ক্লাবের সিইও মন্দার তামানে বলেন, ” প্রথম দিন থেকেই সুনীল এই ক্লাবের অবিচ্ছিন্ন অঙ্গ, আমরা সবাই জানি যে তিনি একজন মহান ফুটবলার হিসেবেই দলে এসেছিলেন।কিন্তু দলের নেতা হিসেবে তাঁর উপস্থিতি আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। বিশেষত যুবসমাজের জন্য তিনি এক আদর্শ।” ব্যাঙ্গালুরুতে চুক্তি বাড়ানোর পর সুনীল ছেত্রী বলেন,” ব্যাঙ্গালুর এফ সি তে আরও দুই বছর সই করে আমি সত্যি খুশি। শহরটি এখন হয়েগেছে বাড়ি ও ক্লাবের সবাই আমার পরিবারের মতো। আমার মনে হচ্ছে যেন আমি প্রথমবার সই করলাম। আমি এই ক্লাবটিকে, এই শহরটাকে এবং সমর্থকদের অসম্ভব ভালোবাসি। এই শহরের সঙ্গে আমার অনেক বন্ধন রয়েছে ও এখানেই থেকে গেলাম আরও কিছু সুন্দর মুহূর্ত কাটানোর জন্য। টানা আট বছর ব্যাঙ্গালুরুতেই খেলে আসছে ছেত্রী, এবারও বদলালো না সিদ্ধান্ত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কানাডার পাঠ্যসূচিতে ভারতীয় বিদ্বেষ, সরব কনসুলেট । এম ভারত নিউজ

কানাডার পাঠ্যসূচি নিয়ে আপত্তি ভারতের। কানাডার অন্টারিওর বেশ কয়েকটি স্কুলে নাকি ‘ভারতীয়দের প্রতি বিদ্বেষপূর্ণ এবং ভুল তথ্য’ পড়ানো হচ্ছে। এমনটাই অভিযোগ সেদেশের ভারতীয় কনসুলেট জেনারেলের। এই মর্মে গত ১১ই মার্চ প্রাদেশিক সরকারকে একটি চিঠিও দেওয়া হয়েছিল।অতি সম্প্রতি সামনে এসেছে সেই চিঠি। এই পাঠ্যসূচির ফলে ভারত এবং অণ্টারিওর মধ্যে সম্পর্ক বিষিয়ে […]

Subscribe US Now

error: Content Protected