দ্বিতীয় ডোজ় নিয়েও করোনা আক্রান্ত ৬০ শতাংশ, চিন্তা সব মহলেই । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 39 Second

করোনা অতিমারীর ভয়াবহতার হাত থেকে বাঁচতে চিকিৎসকেরা বারবার করেই জোর দিয়েছেন টিকার উপর। আবার, সেই সাথে সাথেই ভ্যাকসিন যে কখনও করোনার সম্পূর্ণ রক্ষাকবচ নয়, তাও বলেছেন চিকিৎসকেরা। আর পুজো মিটতেই যে ছবি সামনে আসছে, তা রীতিমতো ভয় ধরাচ্ছে জনসাধারণ থেকে চিকিৎসক সব মহলেই।

বৃহস্পতিবার কলকাতা পুরসভার দেওয়া রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় শুধুমাত্র কলকাতায় করোনা আক্রান্তদের মধ্যে ৬০ শতাংশেরও বেশি মানুষ টিকার দ্বিতীয় ডোজ় নিয়ে নিয়েছেন। আর এই রিপোর্টই নতুন করে উদ্বেগ বাড়ছে পুরসভার কর্তাদের। জানা গিয়েছে যে, দ্বিতীয় ডোজ় নেওয়া হয়ে গিয়েছে এমন আক্রান্তের সংখ্যা ১৬৩ জন, যার মধ্যে ১২০ জন উপসর্গবিহীন ও ৪৩ জনের উপসর্গ রয়েছে।

এই রিপোর্টে রীতিমতো উদ্বেগ তৈরি হয়েছে। আজ পুর প্রশাসক মণ্ডলীর সদস্য অতীন ঘোষ এফ রিপোর্ট প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করেন। তিনি জানিয়েছেন, পরিস্থিতি নিয়ে আবার বাড়ছে ভয়। সব মিলিয়ে দ্বিতীয় ডোজ় নেওয়ার পরেও করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েই যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দুরপাল্লার যাত্রীদের জন্য সুখবর ; ফের চালু হচ্ছে প্যান্ট্রি কার পরিষেবা । এম ভারত নিউজ

গত দু’বছর ধরে করোনা অতিমারীর জেরে বন্ধ প্যান্ট্রি কার পরিষেবা। বহুলাংশেই বিপর্যস্ত হয়ে গিয়েছে রেল পরিষেবাও। এবার, অবশেষে জনসাধারণের জন্য মিললো সুখবর। দেশে ১০০ কোটি টিকাকরণের দিন রেল সূত্রে জানা গেল শীঘ্রই ফিরছে প্যান্ট্রি কার পরিষেবা। আবার দূরপাল্লা ট্রেনের যাত্রীরা ট্রেনে যাত্রাকালীন তৈরি করা খাবার অর্ডার করতে পারবেন। জানা গিয়েছে, […]

Subscribe US Now

error: Content Protected