দেশে ফিরে স্বস্তির নিঃশ্বাস ১৬৮ জন যাত্রীদের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

অবশেষে তালিবানদের করায়ত্ত আফগানিস্তান থেকে মুক্তি পেলেন ১৬৮ জন। ইতিমধ্যেই ভারতের মাটিতে পা দিতে পেরে স্বস্তির নিঃশ্বাস ফেলেন তারা। জানা যাচ্ছে সি-১৭ বিমানে করে ভারতে পৌছলেন তাঁরা। ভারতীয় বায়ুসেনার এই বিমান আজ সকালে হিন্দন এয়ারবেসে এসে উপস্থিত হয়েছে। গত পনেরোই আগস্ট আফগানিস্তান দখল করেছে তালিবানরা। তারপর থেকেই সেদেশ থেকে ভারতীয় দূতাবাসের আধিকারিকসহ উপস্থিত সকল ভারতীয় নাগরিককে ফেরানোর উদ্দেশ্যে তড়িঘড়ি ভারতীয় বায়ুসেনার বিমান পাঠিয়েছিল সরকার। ইতিমধ্যেই সেদেশ থেকে সকল ভারতীয় আধিকারিকদের ফেরানো সম্ভব হয়েছে বলে জানাচ্ছে, ভারত সরকার। জানা যাচ্ছে গতকাল থেকে আজ পর্যন্ত মোট দুটি বিমান এদেশের উদ্দেশ্যে রওনা হয়েছিল আফগানিস্তান থেকে।তার মধ্যে একটি বিমানের ৮৭ জন যাত্রী নিয়ে দেশে ফিরেছে ভারতীয় বায়ুসেনারা।

আজকের এই বিমানের মোট যাত্রীদের মধ্যে ১০৭ জন ভারতীয় রয়েছেন। পাশাপাশি সেখানে উপস্থিত রয়েছেন ২৪ জন শিখ আফগান এবং দুইজন আফগান সেনেটরও রয়েছেন। ইতিমধ্যে তাদের আরটিপিসিআর পরীক্ষা জন্য পাঠানো হয়েছে। আফগান থেকে আগত সমস্ত শরণার্থীদের বিনামূল্যে পরীক্ষা করানো হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সল্টলেকে মমতাকে ‘লেডি তালিবান’ বলে কটাক্ষ সায়ন্তন বসুর । এম ভারত নিউজ

শুধু দাঁতন কেন চতুর্দিকে ঘটছে। তালিবানি শাসনে যা যা ঘটেছে বা যা ঘটছে তালিবান বিরোধী লোকজনদের খুন করে ফেলা, গলা টিপে খুন করা, ঝুলিয়ে দেওয়া, পেশী ছিঁড়ে নেওয়া একই কায়দায় পশ্চিমবঙ্গে ছিলছে। লেডি তালিবান যদি দেখতে চান তাহলে পশ্চিমবঙ্গে চলে আসুন টিকিট কাটার দরকার নেই কাবুলে যাওয়ার দরকার নেই কালীঘাটেই […]
kolkata_901

Subscribe US Now

error: Content Protected