দুর্গাপূজা নিয়ে চিন্তায় প্রবাসী বাঙালিরা ! । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে করোনাকালীন তৃতীয় ঢেউ । আর সেই পরিস্থিতিতে এবার প্রবাসী বাঙ্গালীদের মাথায় চিন্তার ভাঁজ ফেলে বন্ধ হল দিল্লির গণেশ চতুর্দশীর অনুষ্ঠান । ইতিমধ্যেই করোনা পরিস্থিতির ভয়াবহতা বৃদ্ধি হতে পারে, এমনটা ভেবেই দিল্লির গণেশ চতুর্দশীর অনুষ্ঠান সম্পূর্ণভাবে বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছে দিল্লি সরকারের তরফে। ডিবিএমএ-র তরফ থেকে জানানো হয়েছে, ইতিমধ্যেই সমস্ত ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের সঙ্গে আলোচনা শেষ করেছে দিল্লি সরকার। জানা যাচ্ছে এই ক্ষেত্রে সাম্প্রদায়িক ঐতিহ্য বজায় রেখেই সমস্ত নিষেধাজ্ঞা জারি করতে হবে। মূলত কোন প্যান্ডেল বা তাঁবু খাটানো যাবে না বলেই জানা যাচ্ছে এখনও পর্যন্ত। সেক্ষেত্রে কোন জায়গায় কোন মন্দিরে একত্রিত হতে পারবেন না জনসাধারণ। সকলকে বাড়িতে থাকে গণেশ চতুর্দশীর অনুষ্ঠান পালন করার আবেদন জানানো হচ্ছে।

প্রতিবার প্রায় কম করে একশটি কমিটির তরফ থেকে গনেশ চতুর্দশী অনুষ্ঠান পালনের অনুমতি চাওয়া হয়। পাশাপাশি হাজারে-হাজারে মানুষ তাদের নিজেদের বাড়িতে এই অনুষ্ঠান পালন করে থাকেন। অবশেষে সকলে তারা বিসর্জনের অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। তবে এবার করোনা সংক্রমনের ভয় থেকেই সমস্ত অনুষ্ঠানকে বাতিল ঘোষণা করা হয়েছে। আর এরপরই স্বভাবতই চিন্তায় পড়েছে দিল্লির প্রবাসী বাঙালিরা। আগামী দিনে দুর্গাপূজা উৎসব আসতে চলেছে। তবে সেই পরিস্থিতিতে আদৌ দুর্গাপূজা অনুষ্ঠিত হবে কিনা সে নিয়ে যথেষ্টই চিন্তায় তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বাঁকুড়ার তালডাংরা থানার জয়পুর জঙ্গলে উদ্ধার পচা গলা মৃতদেহ । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি,বাঁকুড়া: বাঁকুড়ার তালডাংরা থানার জয়পুর গ্রামের জঙ্গল থেকে মিলল একটি পচা গলা মৃতদেহ। উল্লেখ্য, এদিন সকালে স্থানীয় কিছু মানুষ জঙ্গলের পাশ থেকে হেঁটে যাওয়ার সময় রাস্তার পাশে একটি ত্রিপল দিয়ে মোড়া দেহ দেখতে পান। ঘটনার খবর জানাজানি হতেই লোকজন জড়ো হয়ে যান। কিছুক্ষণের মধ্যেই তালডাংরা থানার পুলিশ ও সিভিক […]
News_1235

Subscribe US Now

error: Content Protected