মমতা সরকারকে চোর-জঙ্গি বলে ফের বিস্ফোরক দিলীপ। এম ভারত নিউজ

Mbharatuser

বিশ্বজিৎ দাস বিজেপিকে হুমকি দিয়ে বলেন ‘‘তৃণমূলকে চোর বললে বিজেপিকে ঝাঁটাপেটা করুন।

0 0
Read Time:2 Minute, 54 Second

রাজ্যে পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে হুমকি, হুঁশিয়ারি, দলাদলি অব্যাহত। বিজেপি সাংসদ দিলীপ ঘোষ শুক্রবার সকালে নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূল সরকারকে ফের কটাক্ষ করেন। প্রথমেই তিনি জঙ্গি প্রসঙ্গে বলেন, এই রাজ্য নাকি জঙ্গিদের আড্ডা।

পাশাপাশি ভাঙড়ে বোমা কারখানা নিয়ে বলেন, ‘এটাই এখন এ রাজ্যের একমাত্র শিল্প। প্রোপ্রাইটার তৃণমূল নেতারা। মাঝে মাঝেই পরীক্ষা হচ্ছে। কখনও নিজেদের পার্টির মধ্যে হচ্ছে কখনও আবার অন্যের ওপর হচ্ছে। মানুষ এ ব্যাপারে চিন্তিত। এলাকা মুক্তাঞ্চল হয়ে গেছে। পুলিশ ও মুখ্যমন্ত্রীর কোনও আওয়াজ নেই।’ শুভেন্দুর বাড়ির সামনে অভিষেকের আগামীকাল সভা করা নিয়ে তিনি খোঁচা মেরে বলেন, ‘জানি না কী জন্য সেখানে যাচ্ছেন, আমাদের নেতার বাড়ির সামনে সভা করে উৎপাত করা ছাড়া আর কোনো কাজ নেই এখন। নিজেদের দলে এত মারপিট, অন্যের বাড়ির সামনে গিয়ে কী লাভ ? আগে নিজেদের ঘর সামলান!’

এছাড়াও প্রকাশ্য সভায় তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি বিধায়ক বিশ্বজিৎ দাস বিজেপিকে হুমকি দিয়ে বলেন ‘‘তৃণমূলকে চোর বললে বিজেপিকে ঝাঁটাপেটা করুন। আর বাগদা থেকে বিজেপিকে ঝাঁটাপেটা শুরু করা হবে। হিংসা ছড়াতে চাইলে ঠ্যাং খুলে হাতে ধরিয়ে দেবেন ’’ এই মন্তব্যের পাল্টা জবাবে দিলীপ বলেন, ‘চোরকে চোর বললে খারাপ লাগবেই। কানাকে কানা খোঁড়াকে খোঁড়া বলা যায় না। চোর তো চোরই। আমরা একা বলছি না। গোটা দেশ, কোর্ট, সিবিআই সবাই বলছে। না হলে তোমাদের লোকেরা জেলে কেন? চুরি কর কেন?’ ভোটের আগেই রাজ্য-রাজনীতি যে যথেষ্ট উত্তপ্ত তা বিরোধী নেতার কথায় বেশ স্পষ্ট ।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কাঁথিতে অভিষেক, ডায়মন্ডে শুভেন্দু, রাজনৈতিক লড়াই তুঙ্গে। এম ভারত নিউজ

একে অপরের প্রতিদন্ধী হয়ে একে অপরের এলাকায় বাকযুদ্ধে নামবেন শাসক-বিরোধী দুই নেতা।

Subscribe US Now

error: Content Protected