হিরণ বিতর্কের মাঝেই ফের বিস্ফোরক মিঠুন। এম ভারত নিউজ

Mbharatuser

দাবি, শুধু হিরণ নয়, আগামী মাসেই বিজেপির বেশ কয়েকজন বিধায়ক তৃণমূলে যোগ দিতে পারেন

0 0
Read Time:2 Minute, 39 Second

তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিসে বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের ছবি প্রকাশ্যে আসতেই তৃণমূলের তরফে দাবি করা হয়, শুধু হিরণ নয়, আগামী মাসেই বিজেপির বেশ কয়েকজন বিধায়ক তৃণমূলে যোগ দিতে পারেন। এই রেশ কাটতে না কাটতেই এবার বিস্ফোরক বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। বিজেপি-র জাতীয় কার্যকরী কমিটির সদস্যের দাবি, বিজেপিতে যারা যোগ দিতে পারেন সেই তালিকায় শুধু বিধায়করা নন, রয়েছেন বেশ কয়েকজন তৃণমূল সাংসদও৷ মিঠুনের আরও দাবি, দিল্লির নেতৃত্ব সবুজ সঙ্কেত দিলেই এই আগ্রহী নেতাদের বিজেপিতে যোগদান করানো হবে৷

এর আগে গত নভেম্বর মাসেও রাজ্যে এসে মিঠুন চক্রবর্তী বলেছিলেন,’শাসকদলের ২১ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন।’ বিজেপির তারকা নেতার এই দাবি ঘিরে রাজনৈতিক মহলেও শোরগোল পড়ে গিয়েছে। যদিও রাজ্য বিজেপির অন্যান্য নেতারা এখনও কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, গতকাল তৃণমূলের দলীয় কার্যালয়ে খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায় তৃণমূলের লোগো লাগানো ব্যাকড্রপ। তার ঠিক সামনে সোফায় বসে রয়েছেন খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। কানে মোবাইল। ওই একই সোফায় কিছুটা দূরে মোবাইল হাতে নিয়ে বসে রয়েছেন তৃণমূল নেতা অজিত মাইতি। হিরণের দলবদলের জল্পনার মাঝে এমন ছবি প্রকাশ্যে আসার পর থেকেই রাজনৈতিক মহল তোলপাড়। যদিও এই ছবিকে বিশেষ গুরুত্ব দিতে নারাজ বিজেপি।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নলবনে অন্যমুডে অভিষেক, মেতে উঠলেন পিকনিকে। এম ভারত নিউজ

হাজির ছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য

Subscribe US Now

error: Content Protected