ফের সন্ধান পাওয়া গেল ভুয়ো আইপিএসের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 11 Second

রাজ্য পুলিশের নয়া সাফল্য! রাজ্যজুড়ে ফের ভূয়ো আইপিএসের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। এবার দেবাঞ্জন দেবের পরে গ্রেপ্তার হলেন ফেক আইপিএস অফিসার। ধৃত ভুয়াে অফিসারের নাম হল, রাজর্ষি ভট্টাচার্য। শুধু তাই নয় পাশাপাশি গ্রেফতার করা হয়েছে তাঁর রক্ষী এবং চালককেও। রাজ্য পুলিশের তরফ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে ,তাঁর নীল বাতি গাড়িটি। প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েক দিন ধরে রাজ্যে নীল বাতি গাড়ি যুক্ত এমন অনেক ব্যক্তিকে জেরা করে গাড়ি থেকে হাঁটানো হয়েছে নীল বাতি। আর এবার তেমনই এক নীল বাতিওয়ালা গাড়ির সন্ধান পেল কলকাতা পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য, জানা যাচ্ছে দীর্ঘদিন ধরেই দেহরক্ষী এবং ড্রাইভারকে সঙ্গে নিয়ে নীল বাতি যুক্ত গাড়ির সুযোগ সুবিধা উপভোগ করতেন তিনি। শুধু তাই নয় ভূয়ো আইপিএসের কাছ থেকে পাওয়া গেছে আগ্নেয়াস্ত্র। তাই নয় ,পাশাপাশি তাঁর বডিগার্ডের কাছে পাওয়া গেছে একটি দামি পিস্তল। যদিও পুলিশ সূত্রের খবর এই সবকটি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স করানো রয়েছে। তবে জানা যায় নিজেকে মিথ্যা আইপিএস অফিসার দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে দুর্নীতি করে টাকা আদায় করতেন তিনি। ইকবালপুরে এমনই এক ভদ্রলোকের কাছ থেকে দু লক্ষ টাকা চাওয়ার অভিযোগ আছে তাঁর বিরুদ্ধে। এই অভিযোগ জমা পড়া মাত্রই, গ্রেফতার করা হয় তাঁকে। ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের নিম্নগামী করোনা সংক্রমণ দেশে । এম ভারত নিউজ

দেশে করোনা সংক্রমণের গ্রাফ ফের নিম্নগামী। জানা যাচ্ছে যেখানে দেশের দৈনন্দিন সংক্রমণ ১ লক্ষ্য পার করেছিল , সেখানে বর্তমানে দৈনিক সংক্রমণ ৩০ হাজারের নিচে । ফলে স্বভাবতই বেশ কিছুটা নিশ্চিন্ত বোধ করছে চিকিৎসক মহল। প্রসঙ্গত উল্লেখ্য সংক্রমণের সঙ্গে সঙ্গে কমেছে মৃত্যুসংখ্যাও। কেন্দ্রীয় স্বাস্থ্য দপ্তরের প্রকাশ করা বুলেটিন অনুসারে , গত […]
national_337

You May Like

Subscribe US Now

error: Content Protected