প্রয়াত বিশিষ্ট সাংবাদিক অঞ্জন বন্দ্যোপাধ্যায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 4 Second

দীর্ঘ ৩৩ বছরের সাংবাদিকতার জীবনের ইতি, প্রয়াত জি ২৪ ঘন্টার সাংবাদিক তথা নিউজ এডিটর অঞ্জন বন্দ্যোপাধ্যায়। আজ রবিবার রাত ৯টা ২৫ এ শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। করোনা সংক্রমণ নিয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ফুসফুসের অবনতি হওয়ায় শেষ রক্ষা হলনা। সংবাদ জগতে শূন্যতার পাশাপাশি বহু সাংবাদিকের মাথার ওপর থেকে শিক্ষক সুলভ সেই হাতটা চিরকালের মত সরে গেল, চলে গেলেন অঞ্জন বন্দ্যোপাধ্যায়।

অঞ্জন দার জ্ঞান ছিলনা তেমন বিষয় খুব কম। সাংবাদিকতার অভিজ্ঞতায় একেবারে সিদ্ধহস্ত। কাকে কখন এবং কোথায় কি বলতে হবে সেটা তিনি ভালো মতই বুঝতেন। সাংবাদিকতার জীবন শুরু আনন্দবাজার পত্রিকার হাত ধরে তার পর ই টিভি, আকাশ থেকে একেবারে ২৪। মাঝে ২৪ ঘন্টা ছেড়ে কয়েক দিনের জন্যে আনন্দবাজার ডিজিটালে গেলেও আবার ফিরে আসেন নিজের ঘরে ২৪-এই। তারপর অঞ্জন দা’র হাত ধরেই নতুন রূপে ধরা দেয় জি ২৪ ঘন্টা। অঞ্জনবাবু আবার আগের মত স্টুডিও কাঁপিয়ে ‘আপনার রায় উইথ অঞ্জন’ শুরু করেন ঠিক আগের মত, নির্ভিক।

আপনার অনুদান সংবাদ জগত কোনোদিন ভুলতে পারবে না, আপনি সংবাদ মাধ্যমকে যা দিয়েছেন, যা শিখিয়েছেন তা কোনোদিন ভোলার নয়, আপনি প্রত্যেক সাংবাদিকের মধ্যে চিরকাল বেঁচে থাকবেন। যেখানেই থাকুন ভালো থাকবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BIG BREAKING : নারদা কান্ডে গ্রেফতার ফিরহাদ হাকিম । এম ভারত নিউজ

নারদ কান্ডে গ্রেফতার পশ্চিমবঙ্গের সদ্য দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ফিরহাদ হাকিম। আজ সকালে তাঁকে তাঁর চেতলার বাড়ি থেকে গ্রেফতার করে সিবিআইয়ের বিশেষ দল। রাজ্যপালের অনুমতি নিয়ে গ্রেফতার করা হয় ফিরহাদকে। পাশাপাশি বিধায়ক মদন মিত্র, প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমকে আটক করা হয়েছে, এই মুহুর্তে তাঁদের নিজাম […]

You May Like

Subscribe US Now

error: Content Protected