পিতৃহারা মনোজ বাজপেয়ী! এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 9 Second

পিতৃহারা হলেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী। রবিবার সকালে দিল্লির এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর বাবা রাধাকান্ত বাজপেয়ীর। তিনি একজন পদ্মশ্রী পুরস্কার প্রাপকও ছিলেন। জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন রাধাকান্ত বাজপেয়ী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। এদিন দিল্লির নিগম বোধ ঘাটে দুপুর দেড়টা নাগাগ শেষকৃত্য সম্পন্ন হয় রাধাকান্ত বাজপেয়ীর। কয়েকদিন আগেই বাবার অসুস্থতার খবর পেয়ে কেরলের শ্যুটিং ছেড়ে দিল্লি এসে পৌঁছেছিলেন অভিনেতা মনোজ বাজপেয়ী। ঘনিষ্ঠ মহলের খবর অনুসারে, বাবার মৃত্যুতে একেবারেই ভেঙে পড়েছেন অভিনেতা। এই মুহূর্তে তিনি কারোর সাথে কথা বলার মতো অবস্থাতেও নেই। 

পূর্বে বিভিন্ন সাক্ষাৎকারে বাবাকে নিয়ে কথা বলতে দেখা গিয়েছে মনোজ বাজপেয়ীকে। এক সাক্ষাৎকারে তিনি তাঁর বাবা সম্পর্কে বলেছিলেন, ”আমি বিহারের গ্রাম থেকে ১৮ বছর বয়ে দিল্লিতে আসি। দিল্লি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করি। আমি স্নাতক হই, সেটা আমার বাবার স্বপ্ন ছিল। তিনি চাননি আমি আমার পড়াশোনা ছেড়ে দি। আমিও তাঁর স্বপ্ন পূরণ করতে চেয়েছিলাম। তাই পড়া শেষ করি।” মনোজ সর্বদাই স্বীকার করেছেন বাবাকে পাশে না পেলে তিনি কখনওই একজন অভিনেতা হিসাবে প্রতিষ্ঠিত হতে পারতেন না। বাবার অনুপ্রেরণাতেই অভিনয়ের জগতে পা রেখেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বাড়ি ক্রয়ের ক্ষেত্রে নির্মাতাদের শোষণ রুখতে নয়া সিদ্ধান্ত আদালতের। এম ভারত নিউজ

রিয়েল এস্টেট রেগুলেটরি অথরিটির আওতাধীন রিয়েল এস্টেট বিভাগে মডেল বিক্রেতা ক্রেতা চুক্তি এবং এজেন্ট-ক্রেতা চুক্তি প্রণয়নের জন্য কেন্দ্র সরকারকে নোটিশ পাঠানো হয়েছে,দেশের শীর্ষ আদালতের তরফে।দেশের শীর্ষ আদালতে তরফ থেকে বলা হয়েছে,এই চুক্তি মূলত বাড়ি এবং ফ্লাট কেনার ক্ষেত্রে ক্রেতাদের শোষনের হাত থেকে রক্ষা করবে। অভিন্ন নির্মাতা ক্রেতা চুক্তি একান্তই প্রয়োজনীয় […]

Subscribe US Now

error: Content Protected