সুনীল ছেত্রীকে নিয়ে তথ্যচিত্র ফিফার । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 45 Second

সুনীল ছেত্রী এই নামটাই যেন ভারতীয় ফুটবলের সাথে অনবদ্যভাবে যুক্ত, ভারতীয় ফুটবল মহল ও সমর্থকরা তাঁকে ক্যাপ্টেন, লিডার, লেজেন্ড বলেই ডাকে। কখনও দেশের সবথেকে ভালো ফুটবলার, আবার কখনো অর্জুন পুরস্কার পেয়েছেন সুনীল ছেত্রী । কিন্তু আজ আরও এক সেরা উপহার পেলেন তিনি ফিফার তরফ থেকে। ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রীকে নিয়ে আস্ত একটি তিন পর্বের তথ্যচিত্র বানিয়ে ফেলেছে আন্তর্জাতিক ফুটবল নিয়ামক সংস্থা ফিফা। যা কি না এখন ফিফার নিজস্ব ওয়েবসাইট ও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। ভারত বিশ্ব ফুটবলে তথাকথিত সাফল্য অর্জন না করতে পারলেও কি করে দিনের পর দিন গোল করে বিশ্ব ফুটবল তারকাদের রাতের ঘুম কেড়ে নিয়েছে তা বিশ্বের সামনে তুলে ধরতে চায় ফিফা। আই তথ্যচিত্রে ফিফা মেসি-রোনাল্ডোর সাথে একই আসনে বসিয়েছে সুনীল ছেত্রীকে।

এরপরই শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন ভারত অধিনায়ক । দেশের প্রধানমন্ত্রী খোদ টুইট করেছেন,”অনবদ্য সুনীল ছেত্রী। তোমার এই সাফল্য ভারতীয় ফুটবলকে আরও জনপ্রিয় করে তুলবে”।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়ংকর দুর্ঘটনা উত্তরাখণ্ডে, মৃত অন্তত ১০ । এম ভারত নিউজ

ভয়াবহ দুর্যোগ উত্তরাখণ্ডে। গাড়োয়াল হিমালয়ের দ্রৌপদীর ডান্ডা-২ পর্বত শৃঙ্গে তুষারধস নেমে মৃত অন্তত ১০। এই তুষারপাতে প্রায় ২৮ জন পর্বতারোহী আটকে পড়েন। ১০ জনের মারা যাওয়ার খবর মিললেও বাকিদের খোঁজ এখনও চলছে। জানা গিয়েছে মঙ্গলবার সকাল ৯ টা নাগাদ প্রায় ১৬ হাজার ফুট উচ্চতায় ওই তুষারপাতটি ঘটে। ইতিমধ্যেই যুদ্ধকালীন তৎপরতায় […]

Subscribe US Now

error: Content Protected