অবশেষে জামিনে মুক্ত লালার চার সহযোগী । এম ভারত নিউজ

Mbharatuser

অবশেষে জামিন পেলেন কয়লা চোরাচালান মামলায় (Coal Scam Case) অনুপ মাজি ওরফে লালার চার সহযোগী জয়দেব মণ্ডল, নীরদবরন মণ্ডল, গুরুপদ মাজি ও নারায়ণ নন্দা । ৫৬ দিন পর সিবিআই আদালত শর্তসাপেক্ষ জামিনে মুক্তি দিল লালার চার সহযোগী জয়দেব, নীরদবরণ, নারায়ণ ও গুরুপদকে।

0 0
Read Time:2 Minute, 3 Second

অবশেষে জামিন পেলেন কয়লা চোরাচালান মামলায় (Coal Scam Case) অনুপ মাজি ওরফে লালার চার সহযোগী জয়দেব মণ্ডল, নীরদবরন মণ্ডল, গুরুপদ মাজি ও নারায়ণ নন্দা । ৫৬ দিন পর সিবিআই আদালত শর্তসাপেক্ষ জামিনে মুক্তি দিল লালার চার সহযোগী জয়দেব, নীরদবরণ, নারায়ণ ও গুরুপদকে। মঙ্গলবার এই চারজনকে আসানসোলের বিশেষ সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী মুক্তি দিলেন শর্তসাপেক্ষ জামিনে । জামিনের শর্ত অনুযায়ী, বিদেশ যাত্রার উপর লালার এই চার সহযোগীর নিষেধাজ্ঞা রয়েছে। এমনকি, আদালত সূত্রে জানা গিয়েছে পশ্চিম বর্ধমান জেলাতেও তাঁরা প্রবেশ করতে পারবে না।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৮ সেপ্টেম্বর সিবিআই এই চারজনকে কয়লা পাচারের মামলায় গ্রেফতার করে । লালার সহযোগী হিসেবেই এঁরা সবাই পরিচিত। সিবিআইয়ের আইনজীবী বিচারকের কাছে দাবি করছিলেন যে, লালার ১৩৭৪ কোটি টাকার সম্পত্তি রয়েছে বেআইনি কয়লা কারবার থেকে ।এই চারজন সহযোগী এইসব কিছুর সঙ্গে জড়িত রয়েছেন। এছাড়াও তাদের ডেকে বারবার জিজ্ঞাসাবাদ করা হলেও,অভিযোগ ওঠে তাঁরা বহু তথ্য লুকিয়ে রাখছেন এবং প্রশ্ন এড়িয়েছেন । তাই তদন্তের স্বার্থে মামলাকারীর পক্ষে আইনজীবী আদালতে জানিয়েছিলেন যে সিবিআই তাঁদের নিজেদের হেফাজতে নিতে চায়। অবশেষে তাদের জামিনে মুক্তি মিললো ৫৬ দিন পর ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

স্বনির্ভরতার লক্ষ্যে এগোচ্ছে পুরুলিয়ার প্রত্যন্ত গ্রামের মহিলারা । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা , পুরুলিয়া:- স্বনির্ভরতার লক্ষ্যে এগোচ্ছে পুরুলিয়া জেলার প্রত্যন্ত গ্রামের মহিলারা। প্রশিক্ষণ নিয়ে সৌরচালিত বৈদ্যুতিক সরঞ্জাম তৈরি করে কর্মসংস্থানের নতুন দিশা দেখছেন পুরুলিয়ার মানবাজার মহকুমার অন্তগর্ত প্রত্যন্ত জবলা গ্রামের মহিলারা। পুরুলিয়া ডিস্ট্রিক্ট বর্তিকা মহিলা ইন্ডাস্ট্রিয়াল কো-অপারেটিভ সোসাইটি নামে একটি সংস্থা তৈরি করে অত্যাধুনিক সৌরচালিত বৈদ্যুতিক সরঞ্জাম। ওই সংস্থার হয়ে […]

Subscribe US Now

error: Content Protected