অবশেষে মিলল স্বাস্থ্য সাথী পরিষেবা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

রাজ্যজুড়ে স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে যখন বিরোধীরা কটাক্ষ করছেন। ঠিক সেসময় স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে চিকিৎসা পরিষেবা পেয়েছেন বলে দাবি করলেন পূর্ব মেদিনীপুর কাঁথি ধনদিঘির বাসিন্দা শেখ রাজেশ। তিনি জানান, এই কার্ডের মাধ্যমে উপকৃত হয়েছেন হৃদরোগে আক্রান্ত তাঁর মা। তাঁর কথায়, ২০ জানুয়ারি মা এনার বিবি অসুস্থ হলে দারুয়া মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়েছেন মহিলা। সেইমত কলকাতায় স্থানান্তরিত করা হয় তাঁকে।

দরিদ্র পরিবারে কীভাবে চিকিৎসার খরচ চালাবেন তা ভেবে দিশেহারা হয়ে পড়েন শেখ রাজেশ। তখনই মাথায় আসে স্বাস্থ্যসাথী কার্ডের কথা। একইসঙ্গে বাড়ির কিছু গয়না বন্ধক দিয়ে পাওয়া কিছু টাকার ও স্বাস্থ্য সাথী কার্ড নিয়ে বাইপাসের মুকুন্দুপুরে একটি বেসরকারি হাসপাতালে মাকে ভর্তি করেন তিনি। সেখানেই চিকিৎসা চলাকালীন স্বাস্থ্য সাথী কার্ডের মাধ্যমে সম্পূর্ণ বিনা খরচে চিকিৎসা হয় তাঁর মায়ের।

এরপরই সাধারণ মানুষকে স্বাস্থ্য সাথীকার্ডের প্রতি ভরসা রাখার আহ্বান করে তিনি বলেন, যেভাবে বিরোধীরা এই স্বাস্থ্যসাথী কার্ড নিয়ে সাধারণ মানুষের কাছে বিভ্রান্ত সৃষ্টি করলেও সাধারণ মানুষকে বলব এই কার্ডের মাধ্যমে উপকৃত হবেন সাধারণ মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শর্তসাপেক্ষে রথ যাত্রার অনুমতি নবদ্বীপে । এম ভারত নিউজ

শর্তসাপেক্ষে অনুমতি দেওয়া হয়েছিল নবদ্বীপে হতে চলা বিজেপির রথযাত্রাকে , তবে থেকে গেছে গোড়ায় গলদ । বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি জেপি নাড্ডা মহাশয় আজ নবদ্বীপ থেকে মহা র‍্যালির শুভসূচনা করবেন বলেই জানা গিয়েছিল । তবে ইতিমধ্যেই কলকাতা হাইকোর্টের তরফ থেকে এই কর্মসূচির উপর জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছে । যার শুনানির […]

Subscribe US Now

error: Content Protected