পঞ্চম দফার পর ফলাফল নিয়ে কী বললেন দিলীপ ঘোষ, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 45 Second

আজ নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ।পঞ্চম দফার ভোটের পর বিজেপির ফলাফল কি। এই প্রসঙ্গে তিনি বলেন,১২৫ টা সিট পেতে চলেছে বিজেপি। তারপর তিনি আরও বলেন একবারে হিসাব করে ২০০ সিট। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের প্রসঙ্গে তিনি বলেন গতকালও ভোট পরবর্তী হিংসা হয়েছে। কেন্দ্রীয় বাহিনীকে পরিচালনা করে রাজ্য পুলিশ। এপ্রসঙ্গে তিনি বলেন, “শান্তি শৃঙ্খলা রক্ষা করা পুলিশের কাজ।” কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে বহুবার প্রশ্ন তুলেছে তৃণমূল।সেই প্রসঙ্গে তিনি বলেন “তারা শান্তিপূর্ণ ইলেকশন করাতে এসছে আর শান্তিপূর্ণ ইলেকশন করাচ্ছে নাহলে ৮০ পার্সেন্ট এর বেশি ভোট হয় না। কলকাতার আশপাশের লোককে গুন্ডা দিয়ে ভয় দেখানো হত কিন্তু এবার লোক ভয় পাচ্ছে না। যেখানে পুলিশের একতিয়ার সেখানে গণ্ডগোল হচ্ছে। বাহিনীকে ঠিকই পরিচালনা করছে নাহলে ভোটটা হচ্ছে কি করে। তবে পুলিশ গুন্ডাদের পুরানো সম্পর্ক আছে তাই জন্য কিছু বলতে পারছে না।”

বামেদের অভিযোগ কেন্দ্রীয় বাহিনী নিয়ে আর এস এস পতাকা লাগাচ্ছে। এপ্ৰসঙ্গে বলেন,” উনি তো কিছুই করেননি। কমপ্লেন করতেই পারে। যদি আমরা মনে করি রাম নবমীর পতাকা লাগাব তাতে ওরা কি করতে পারে। রাম নবমীতে কারও নিষেধাজ্ঞা আছে নাকি ! রাম মন্দির বানাচ্ছি সারা দুনিয়া দেখতে চাই এটা আমাদের গর্বের বিষয় । বড় বড় ঝান্ডা লাগানো উচিত কাট আউট লাগানো উচিত ধুমধামের সঙ্গে পালন করা উচিত।” কোভিড তো বাড়ছে। এই নিয়ে বলেন, “যারা ভাবার ভাবছে। আমরা সতর্কতার সঙ্গে সব করছি।” যদিও আজকের এই প্রাতঃভ্রমণেই তাঁর মুখে মাস্ক দেখতে পাওয়া যায়নি ,পাশাপাশি তাঁর সঙ্গে চলমান বাকি বহু মানুষের মুখের মাস্ক ছিল না তাহলে একটি কোভিড বিধি কোথায় মানা হচ্ছে প্রশ্ন থেকেই যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অসুস্থ মদন মিত্র । এম ভারত নিউজ

পঞ্চম দফার ভোটে মদন মিত্রকে বরাবরের মতোই ফুরফুরে মেজাজে দেখা গেল| কামারহাটি তাঁর চেনা জায়গা, চেনা মাঠ এর সেখানেই দিনভর হুড খোলা জিপ চালিয়ে ঘুরে বেড়িয়েছেন মদন। চেনা রাস্তায় চলার ফাঁকে কখনও বুথে ঢুকে, কখনও আবার লাইনে দাঁড়ানো ভোটারদের সঙ্গে কথা বলে তাঁদের কোনও সমস্যা হচ্ছে কি না, তা তিনি […]

Subscribe US Now

error: Content Protected