রাজ্যে কবে উপনির্বাচন, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 48 Second

এবার উপনির্বাচনের দিন ঘোষণা করলো নির্বাচন কমিশন। ৩০শে সেপ্টেম্বর তিনটি কেন্দ্রে উপনির্বাচন, এমনটাই জানালো নির্বাচন কমিশন। ৬ই সেপ্টেম্বর এ বিষয়ে বিজ্ঞপ্তি জারি করবে কমিশন। ১৩ই সেপ্টেম্বর মনোয়ন জমা দেওয়ার শেষ তারিখ। ১৪ তারিখ মনোয়ন স্ক্রুটিনি করা হবে। ১৬ই সেপ্টেম্বর মনোয়ন তুলে নেওয়ার শেষ তারিখ।

কমিশনের নির্দেশ,কোভিড বিধি মেনেই করতে হবে উপনির্বাচন। নির্বাচন কমিশনের নির্দেশ- মনোয়ন জমা দিতে ৩- এর অধিক গাড়িতে নিষেধাজ্ঞা,প্রচারের উদ্দেশ্যে জনসমাবেশ করা যাবে না, স্ট্রিট কর্নার মিটিংয়ে লোকসংখ্যা ৫০ জনের মধ্যেই সীমিত। কোনো দল বা প্রার্থী এই বিধিনিষেধ অমান্য করলে তার ভোট প্রচারে নিষেধাজ্ঞা জারি করবে কমিশন। ভোটের ৭২ ঘণ্টা আগে থেকে আর ভোট প্রচার করা যাবেনা। ৩রা অক্টোবর ভোট গণনার দিন স্থির করা হয়েছে।

উল্লেখ্য,ভবানীপুরে থেকে ফের ভোটে দাঁড়াচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপনির্বাচনের জন্য ভোটের পর থেকে বহুবার কমিশনের দ্বারস্থ হয়েছে তৃণমূল কংগ্রেস। তাই উপনির্বাচনের দিন ঘোষণা হওয়ায় খুশির আবহাওয়া তৃণমূলের অন্দরে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আজ সিউড়িতে দিলীপ ঘোষ । এম ভারত নিউজ

আজ উপনির্বাচনের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ৩০ সেপ্টেম্বর এ রাজ্যের ৩টি কেন্দ্রে হতে চলেছে উপনির্বাচন, এমনটাই জানিয়েছে কমিশন। কিন্তু প্রথম থেকেই উপনির্বাচনের বিরোধিতা করে এসেছে রাজ্য বিজেপি। আজ এ বিষয়ে কি বললেন দিলীপ ঘোষ? আজ দলীয় কাজের জন্য সিউড়িতে যান দিলীপ ঘোষ। সেখানেই তিনি জানান, বিজেপি চাই শান্তিপূর্ণভাবে বিধানসভা […]

Subscribe US Now

error: Content Protected