কে হলেন শিল্পের শহর হলদিয়ার নতুন চেয়ারম্যান, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 58 Second

নতুন চেয়ারম্যান উপহার পেল শিল্পের শহর হলদিয়া। সুধাংশু সেখর মন্ডল , এতদিন তিনি ভাইস চেয়ারম্যান পদে ছিলেন। ঠিক কুড়ি দিনের মাথায় পুরপ্রধান পেলেন হলদিয়া শহরবাসী। যদিও এই ধরণের সিদ্ধান্ত নিয়ে শুরু হয়েছে গোষ্ঠীদ্বন্দ্ব। ভোটের আগে শুরু হয়েছে ব্যাপক রাজনৈতিক তরজা ।

গত মাসের ১৫ তারিখে ইস্তফা পত্র জমা করেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামল আদক। যদিও সেই ইস্তফা পত্র গ্রহণ করা হয় দোসরা ফেব্রুয়ারি এবং আজ সেই পদের দায়িত্ব পান হলদিয়া পুরসভার ভাইস চেয়ারম্যান সুধাংশু সেখর মন্ডল।

বঙ্গ ভোটের আগে আগে একের পর এক দল বদল এর ঘটনা সামনে আসছে। সুভেন্দু অধিকারি ,রাজীব বন্দ্যোপাধ্যায় , সহ বৈশালী ডালমিয়া একে একে অনেকেই দল পরিবর্তন করেছেন। ঠিক তারপর থেকে দলের ভাঙ্গন লেগেই চলেছে। শুভেন্দুর ঘনিষ্ঠ তৃণমূল নেতা শ্যামল আদক ১৫ জানুয়ারী শুক্রবার পদত্যাগ করেন হলদিয়া পুরসভার চেয়ারম্যান পদ থেকে। এখনো পর্যন্ত জানা যাচ্ছে, হলদিয়া পৌরসভায় ২৬ টির মধ্যে ২৬ টি আসনই তৃণমূলের দখলে ,তবে গত কয়েক মাস ধরে নিজের দায়ভার সামলাতে সমস্যায় পড়ছেন তিনি । তাই ইস্তফা পত্র জমা দিতে বাধ্য হন।সেই শূন্য পদে শুক্রবার দায়িত্ব নিলো হলদিয়া পুরসভার ভাইস চেয়ারম্যান সুধাংশু সেখর মন্ডল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অধিকারী গড়ে অভিষেকের সভা । এম ভারত নিউজ

শুভেন্দু অধিকারীর দলবদলের পর প্রথমবার অধিকারী গড়ে সভা করতে চলেছেন তৃণমূল যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই বিভিন্ন জনসভা থেকে নাম না করে অভিষেককে ভাইপো সম্বোধন করে তোলাবাজ বলে আক্রমণ করে গিয়েছেন শুভেন্দু। পাল্টা সুর চড়িয়েছেন অভিষেকও। এবার অধিকারী গড়ে জনসভা করতে চলেছেন ডায়মন্ড হারবারের সাংসদ। আজ […]

Subscribe US Now

error: Content Protected