‘অ্যালোপ্যাথি’ বিতর্কের জেরে রামদেবের বিরুদ্ধে FIR কলকাতায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 38 Second

অ্যালোপ্যাথি চিকিৎসা নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে যোগগুরু রামদেবের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হল কলকাতার সিঁথি থানায়। ভুয়ো তথ্য ছড়ানোর অভিযোগে রামদেবের বিরুদ্ধে মানহানীর মামলা দায়ের করে ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের পশ্চিমবঙ্গ শাখা। ঘটনার সূত্রপাত বেশ কয়েকদিন আগে। যোগগুরু রামদেব দাবী করেন “অ্যালোপ্যাথি চিকিৎসা আসলে বোকামি। চিকিৎসার নামে তামাশা চলে। লক্ষ লক্ষ মানুষ মারা যাচ্ছে শুধুমাত্র অ্যালোপ্যাথি ওষুধ খেয়ে।” তিনি আরও বলেন যে অ্যালোপ্যাথি চিকিৎসা পদ্ধতিতে রোগের কারণই অনুসন্ধান করা হয়না।সেই কারণেই একের পর এক ওষুর ব্যর্থ হচ্ছে করোনা চিকিৎসায়। এই ঘটনার পরই দেশজুড়ে তৈরি হয় বিতর্ক।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী হর্ষবর্ধন রামদেবকে চিঠি লিখে ক্ষমা চাইতে অনুরোধ করলে চাপে পড়ে ক্ষমা চাইলেও আবারও রামদেব প্রশ্ন তোলেন অ্যালোপ্যাথি এতদিনেও বহু রোগের ওষুধ তৈরি করতে পারেনি কেন তা নিয়ে। এর পরই রামদেবের বিরুদ্ধে মানহানীর মামলা করার কথা জানায় IMA উত্তরাখন্ড। ১৫ দিনের মধ্যে লিখিত ভাবে ক্ষমা না চাইলে ১ হাজার কোটি টাকার মানহানীর মামলা করার হুঁশিয়ারিও দেওয়া হয়। কিন্তু কিছুতেই কিছু ফল হয়না। রামদেব বলেন “রামদেবকে কেউ গ্রেফতার করতে পারবেনা”। এরপরই আজ IMA এর পক্ষ থেকে সিঁথি থানায় এফআইআর দায়ের করলেন শান্তনু সেন, চিকিৎসক সন্তোষ মণ্ডল ও অনির্বাণ দলুই।শান্তনু সেন বলেন, “এখন করোনা যেভাবে বাড়ছে, এই পরিস্থিতিতে রামদেবের মন্তব্যে বিপদ আরও বাড়ছে। এই মন্তব্য চিকিৎসকদের জন্য মানহানিকর।” মানুষকে ভুলপথে চালিত করছেন রামদেব, এমন অভিযোগও করতে শোনা যায় শান্তনু সেনকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আলাপনকে বদলির নির্দেশ কেন্দ্রের । এম ভারত নিউজ

আবারও কেন্দ্রের কোপে রাজ্য। এবার রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি করা হল দিল্লিতে। শুক্রবার কেন্দ্রীয় সরকারের তরফে একটি চিঠি দিয়ে তাঁকে জানানো হয় যে আপাতত দিল্লিতেই কাজ করতে হবে তাঁকে। শুক্রবার ইয়াস পরবর্তী ক্ষয়ক্ষতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কলাইকুন্ডায় বৈঠক করার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং আলাপন বন্দ্যোপাধ্যায়ের। […]

Subscribe US Now

error: Content Protected