“৪৮ঘণ্টার মধ্যে FIR না তুললে মারাত্মক ফল হবে”, হুঁশিয়ারি ইউএলফ জঙ্গিদের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 47 Second

রবিবার আইসিসি টি টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ-এর মাঠে ভারতকে পরাজিত করেছে বাবর আজমের দল। টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে এই প্রথমবার ভারতকে হারাল পাকিস্তান। আর পাকিস্তানের জয়ে আনন্দিত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে শ্রীনগরের একদল ছাত্র। তাদের বিরুদ্ধে ইতিমধ্যেই পুলিসে অভিযোগও দায়ের করেছেন অনেকেই। কিন্তু যাঁরা ওই ছাত্রদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, এবার তাঁদের হুঁশিয়ারি দিল জঙ্গি গোষ্ঠী ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট (ULF)। চলতি মাসে বারবার রক্তক্ষরণ হয়েই চলেছে ভূস্বর্গ উপত্যকায়। এরই মধ্যে এই ঘটনার জেরে রীতিমত উত্তেজনা ছড়িয়েছে শ্রীনগরে।

জঙ্গি সংগঠন ULF-এর তরফে বলা হয়েছে, ছাত্রদের বিরুদ্ধে কারা FIR দায়ের করেছেন, সেই সম্পর্কে সম্পূর্ন অবগত তারা। ওই ব্যক্তিদের সম্পর্কে সমস্ত তথ্য তাদের হাতে রয়েছে। ULF-এর তরফে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে, যদি আগামী ৪৮ ঘণ্টার মধ্যে FIR না তোলা হয়, তবে মারাত্মক ফল ভুগতে হবে অভিযোগকারীদের। তাঁদের দেখে নেওয়া হবে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাকিস্তানের জয়ে কাশ্মীরি ছাত্রদের আনন্দ উদযাপনের মুহূর্ত। রবিবার পাকিস্তানের ম্যাচ জয়ের আনন্দে আতসবাজি জ্বালিয়ে আনন্দে মেতে উঠেছিল পড়ুয়ারা। এই ঘটনার প্রেক্ষিতে ওই সমস্ত ছাত্রদের বিরুদ্ধে UAPA আইনে দু’টি মামলা দায়ের হয়। শ্রীনগর সরকারি মেডিক্যাল কলেজের পড়ুয়াদের বিরুদ্ধে এই অভিযোগ ওঠে। ওই ঘটনায় এখন পর্যন্ত ৬ জনকে আটকও করেছে পুলিশ। যদিও ছাত্রদের বিরুদ্ধে দায়ের হওয়া UAPA মামলা তুলে নেওয়ার জন্য লেফটেন্যান্ট গভর্নরের কাছে আর্জি জানানো হয়েছে জম্মু-কাশ্মীর স্টুডেন্ট অ্যাসোসিয়েশন-এর তরফ থেকে। কিন্তু অন্যদিকে দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন জম্মু-কাশ্মীরের বিজেপি সভাপতি রবীন্দ্র রায়না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বাজিতে বরাদ্দ দু'ঘণ্টা , মিলল গ্রিন বাজির অনুমতি ৷ এম ভারত নিউজ

শব্দদূষণ এড়াতে তৎপর প্রসাশন। এবার পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ পশ্চিমবঙ্গে শুধুমাত্র ‘গ্রিন’ বাজি বিক্রি করা যেতে পারে বলে নির্দেশ দিল। দীপাবলির দিন বাজি ফাটানো যাবে শুধুমাত্র ২ ঘণ্টা অর্থাৎ রাত ৮টা থেকে রাত ১০টা পর্যন্তই। এদিকে ছট পুজোর দিনও শুধুমাত্র দুই ঘণ্টার অর্থাৎ সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত ফাটানো যাবে […]

Subscribe US Now

error: Content Protected