ভবানীপুরে রবিবাসরীয় প্রচারে ফিরহাদ হাকিম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

হাতে মাত্র কয়েকটা দিন, তারপরই ভবানীপুর উপনির্বাচন। উপ নির্বাচনকে কেন্দ্র করে সমস্ত দলের প্রস্তুতি তুঙ্গে। আর তাই আজ রবিবাসরীয় প্রচারে বেরোলেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। জানা যায় আজ সকালে চেতলার কলাবাগান এলাকা থেকে প্রচার শুরু করেন রাজ্যের পরিবহনমন্ত্রী। বাড়িতে বাড়িতে গিয়ে জনসংযোগ করার চেষ্টা করেন তিনি। প্রত্যেকের কাছে আবেদন জানান মুখ্যমন্ত্রীকে আশীর্বাদ করার।

আগামী ৩০ সেপ্টেম্বর হতে চলেছে এই উপনির্বাচন। বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এ পরাজিত হওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই উপনির্বাচন ঠিক কতটা গুরুত্বপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না। ভবানীপুর উপ নির্বাচনে বিজেপির তরফ থেকে প্রার্থী হয়েছেন আইনজীবীর প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। প্রায় প্রতিদিনই সকাল সকাল নিজের প্রচারকার্যে বেড়াচ্ছেন তিনি। কখনও তাঁর হয়ে প্রচারে বেরোচ্ছেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী হরদীপ সিং পুরি, তো কখনও রাজ্যের নয়া বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। গতকাল স্মৃতি ইরানিকেও দেখা গিয়েছিল তাঁর হয়ে প্রচারকার্য সারতে। এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আগে থেকেই সমস্ত মন্ত্রী এবং বিধায়কদের দায়িত্ব দিয়েছেন প্রচার কাজের। আর সেই নিয়ম মেনেই আজ সকালে প্রচার করতে দেখা গেল ফিরহাদ হাকিমকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভবানীপুরেই ভোট দিতে চলেছেন পিকে । এম ভারত নিউজ

ভবানীপুরের ভোটার তালিকায় নাম রয়েছে ভোট কুশলী প্রশান্ত কিশোরের। ভবানীপুর উপনির্বাচনের সেন্ট হেলেন স্কুলে ২২২ নম্বর পাটের ভোটার হলেন এই ভোট কুশলী। প্রসঙ্গত উল্লেখ্য, বিহারের বাসিন্দা প্রশান্ত কিশোর। তবে বিধানসভা উপ নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের ভোটার হতে দেখা গেল তাঁকে। জানা গিয়েছে ভবানীপুর উপনির্বাচনে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে চলেছেন তিনি। প্রশান্ত […]

Subscribe US Now

error: Content Protected