মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে ফিরহাদ।এম ভারত নিউজ

admin
0 0
Read Time:3 Minute, 0 Second

নির্বাচনের থেকেও গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়াতে চলেছে এই উপনির্বাচন। মূলত মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রীত্ব থাকবে কিনা সেই প্রশ্নের উত্তর পাওয়া যাবে এই উপ নির্বাচনের ফলাফলেই। মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে ইতিমধ্যেই প্রচারে নামলেন ফিরহাদ হাকিম। জানা যাচ্ছে ইতিমধ্যেই চেতলার রাখালদাস আড্ডি রোড থেকে শুরু করে প্রায় প্রত্যেকটি বাড়ি বাড়ি ঘুরে প্রচার করেন পরিবহণমন্ত্রী। এমনকি এলাকার বাসিন্দাদের সঙ্গে কথোপকথনের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি সুমনোভাব তৈরির প্রচেষ্টাও করেন তিনি। পাশাপাশি প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় প্রচার সংক্রান্ত লিফলেট। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ৩০ সেপ্টেম্বর, উপনির্বাচন হতে চলেছে ভবানীপুর বিধানসভা কেন্দ্রে।গতকালই মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে হাইভোল্টেজ এই উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছেন আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। রাজনৈতিক জগতে প্রিয়াঙ্কার গুরুত্ব ক্রমান্বয়ে বেড়ে চলেছে। আইনজীবী থেকে সোজা মুখ্যমন্ত্রীর প্রতিদ্বন্দ্বী। গতকালই নাম ঘোষণা করা হয়েছে প্রিয়াঙ্কার । আর তারপর থেকেই রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে। ওদিকে ভবানীপুর বিধানসভার উপনির্বাচনের কংগ্রেস প্রার্থী না দিলেও, ইতিমধ্যেই সিপিএমের তরফ থেকে এই কেন্দ্রে প্রার্থী দেওয়া হয়েছে। জানা যাচ্ছে বামেদের তরফ থেকে এই কেন্দ্রের হয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে লড়তে চলেছেন আইনজীবী শ্রীজীব বিশ্বাস। বঙ্গ বিধানসভা নির্বাচন ২০২১ এর পরে এবার এই হাইভোল্টেজ উপ নির্বাচনের দিকেই তাকিয়ে রয়েছেন সকলে। বিধানসভা নির্বাচনে জিততে না পারলেও উপ নির্বাচনের জন্য তড়িঘড়ি ব্যবস্থা করার আর্জি জানিয়েছিল তৃণমূল। তবে উপ নির্বাচনে জিততে না পারলে ,মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে হবে! সে নিয়েও রয়েছে যথেষ্ট জল্পনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আমরুল্লা সালেহর দাদাকে মেরে কি বলল তালিবানরা! এম ভারত নিউজ

আফগানিস্তান এবং পঞ্জশিরের ভয়াবহ লড়াইয়ে মৃত্যু হয়েছে আমরুল্লা সালেহর দাদা রহুল্লা সালেহর। জানা যাচ্ছে ভয়াবহ জঙ্গিগোষ্ঠী তালিবানদের নৃশংস অত্যাচারে মৃত্যু হয়েছে তাঁর। আফগানিস্তানের প্রাক্তন উপরাষ্ট্রপতির দাদা হয়েও তালিবানদের নৃশংসতার শিকার হতে হয়েছে তাঁকে। জানা যাচ্ছে শুধু নৃশংসভাবে হত্যা করে শান্তি হয়নি তালিবানদের। তারপর তাঁর মৃতদেহকে পচে গলে নষ্ট হওয়ার জন্য […]

Subscribe US Now

error: Content Protected