৭ মাসে অ্যাকাউন্ট থেকে উধাও সাড়ে পাঁচ লক্ষ টাকা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 28 Second

রাজ্যে ফের ব্যাংক জালিয়াতির শিকার হলেন বর্ধমানের এক শিক্ষক। বিগত সাত মাস ধরে ব্যাংক অ্যাকাউন্ট থেকে মোট ১৭৪ বার ট্রানজেকশন হয়েছে। একাউন্ট থেকে কখনও ২০০০, কখনও ৪০০০ আবার কখনও ৭০০০ টাকার মোট ১৭৪ বার ট্রানজেকশন হয়েছে বলে জানান স্কুল শিক্ষক বুদ্ধেশ্বরবাবু। আ্যকাউন্টের সঙ্গে যুক্ত রেজিস্টার মোবাইল নাম্বারে কোন ওটিপি মেসেজ আসেনি । তাছাড়া ব্যাংক থেকে ট্রানজেকশনেরও কোন মেসেজ আসেনি ওই প্রতারিত শিক্ষকের নাম্বারে।

তিনি ব্যাংকের পাসবুক আপডেট করাতে গিয়ে দেখতে পান ব্যাংকের আ্যকাউন্ট থেকে সাড়ে পাঁচ লক্ষ টাকা উধাও। ঘটনা জানাজানি হওয়ার পর এলাকায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার দুপুরে বৃদ্ধেশ্বরবাবু বর্ধমানের মন্তেশ্বর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। প্রতারকরা কিভাবে এতগুলো টাকা ট্রানজেকশন করল তা জানতে তদন্তে নেমেছে বর্ধমান পুলিশের সাইবার ক্রাইম ব্রাঞ্চ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের সন্ধান পাওয়া গেল ভুয়ো আইপিএসের । এম ভারত নিউজ

রাজ্য পুলিশের নয়া সাফল্য! রাজ্যজুড়ে ফের ভূয়ো আইপিএসের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। এবার দেবাঞ্জন দেবের পরে গ্রেপ্তার হলেন ফেক আইপিএস অফিসার। ধৃত ভুয়াে অফিসারের নাম হল, রাজর্ষি ভট্টাচার্য। শুধু তাই নয় পাশাপাশি গ্রেফতার করা হয়েছে তাঁর রক্ষী এবং চালককেও। রাজ্য পুলিশের তরফ থেকে বাজেয়াপ্ত করা হয়েছে ,তাঁর নীল বাতি […]
state_335

Subscribe US Now

error: Content Protected