পাঁশকুড়ায় লরি হাইজ্যাক করার সময় পুলিশের জালে ৫ দুষ্কৃতী । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 35 Second

নিজস্ব সংবাদদাতা, পুর্ব মেদিনীপুর :


পুলিশের নয়া সাফল্য ! লরি হাইজ্যাক কান্ডে গ্রেফতার হল ৫ পাঁচ দুষ্কৃতী । ক্রমাগত চুরির ঘটনা ঘটছে মেদিনীপুরের পাঁশকুড়াতে। জানা গেছে গতকাল রাতের অন্ধকারে খড়গপুর হাওড়া এনএইচ-সিক্স রাতুলিয়া থেকে মেচগ্রাম পর্যন্ত বিভিন্ন গাড়িকে ধরপাকড় চালাচ্ছিল পুলিশ। গোপন সূত্রে খবর ছিল পুলিশের কাছে বেশ কয়েক দিন ধরে ওই এলাকাতে ছিনতাইয়ের ঘটনার ঘটছিল ।এমনকি গাড়ি হাইজ্যাক করে নেওয়ার অভিযোগ উঠেছে। জানা গেছে গতকাল গভীর রাতে গাড়ি হাইজ্যাক করে পলাতক হওয়ার সময় পুলিশের হাতেনাতে ধরা পড়ে পাঁচ দুষ্কৃতী।

গত কয়েক দিনে জেলায় চুরি-ছিনতাইয়ের ঘটনায় মানুষের প্রাণ ওষ্ঠাগত হয়ে উঠেছিল । আর এবার তাতেই গুরুতর পদক্ষেপ নিতে এগিয়ে এসেছিলেন জেলা পুলিশ সুপার। অপরাধ দমনের জন্য একটি ক্রাইম ফোর্স তৈরি করা হয়েছে ইতিমধ্যেই।গোপন সুত্রে খবর পেয়ে ক্রাইম ফোর্সের সহায়তায় শনিবার গভীর রাত্রে মেচগ্রাম থেকে বেশ কয়েক জন দুষ্কৃতীদের আটক করে পাঁশকুড়া থানার পুলিশ।

মেচগ্রাম আন্ডারগ্রাউন্ড ব্রিজের কাছে একটি লরি হাইজ্যাক করে নিয়ে যাওয়ার মুহূর্তে পাঁশকুড়া থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে, অভিযান চালিয়ে ওই দুষ্কৃতীদের বেশ কয়েকজন অর্থাৎ ৫ জনকে ধরতে সক্ষম হয়, বাকিরা পালিয়ে যায়। ওই দুষ্কৃতীরা দুজন পাঁশকুড়ার বাসিন্দা, এবং তিনজন হলদিয়ার বাসিন্দা। ওই দুষ্কৃতীদের কাছ থেকে বেশ কিছু ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে। যেমন খুর, ভজালি, চপারারে নতুন অস্ত্র উদ্ধার হয়েছে ওই দুষ্কৃতীদের কাছ থেকে। আজ ওই দুষ্কৃতী দের তমলুক কোর্টে তোলা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতীয় দলটি ইতিমধ্যেই পৌঁছল টোকিওতে । এম ভারত নিউজ

হাতে মাত্র ৫ দিন ! শুরু হতে চলেছে টোকিও অলিম্পিক ২০২১। আর তার আগেই এবার টোকিওতে পৌঁছল ভারতীয় খেলোয়াড়দের প্রথম দলটি । জানা যাচ্ছে নিজেদের প্রতি উচ্চতর ভরসা এবং লক্ষ্য পূরণের জন্য পুরোপুরি মনোনিবেশ করা অনুশীলন নিয়েই এবার ৮৮ জনের এই শক্তিশালী দলটি ইতিমধ্যেই টোকিওতে পৌঁছেছে। আগামী ২৩ শে জুলাই […]
sports_200

Subscribe US Now

error: Content Protected