আপাতত প্রচার কাছে থাকতে পারছেন না দিলীপ ঘোষ! এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 33 Second

বর্তমানে বিজেপি রাজ্য সভাপতির দায়িত্ব নিয়েছেন ডঃ সুকান্ত মজুমদার। ইতিমধ্যেই দলীয় তরফে সংবর্ধনা দেওয়া হয়েছে তাঁকে। দায়িত্বে আসামাত্রই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন তিনি। এদিকে গতকালই প্রাক্তন রাজ্য সভাপতিকে কটাক্ষ করেছিলেন সদ্য তৃণমূলে যোগদান করা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আজ নিউটাউনে প্রাতঃভ্রমণে এসে নিজের এবং দলের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানালেন দিলীপ ঘোষ। সেখানেই তিনি বলেন, আগত উপনির্বাচনের প্রচারকার্যে আপাতত কিছুদিন থাকছেন না তিনি। যদিও শেষ দু’তিনদিনের প্রচারকার্যে নিজেকে রাখার কথাও জানিয়েছেন প্রাক্তন রাজ্য সভাপতি। তবে কেন প্রচারকার্যে থাকছেন না তিনি? তাহলে কি রাজ্য সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়ার কারণেই দলের প্রতি বিদ্বেষ!নাকি রাতারাতি নয়া রাজ্য সভাপতির নাম ঘোষণা করায় মানসিকভাবে বিপর্যস্ত হয়েছেন প্রাক্তন রাজ্য সভাপতি?

রাজ্য কমিটির নয়া দল গঠনের বিষয়ে তিনি বলেন, এখনই নির্দিষ্ট করে কোন দিনক্ষণ বলা সম্ভব নয়।নয়া রাজ্য সভাপতি নির্ধারণ হয়েছে। তিনিই আপাতত কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে কথা বলে নির্দিষ্ট দিনে সমস্ত কর্মসূচি সম্পন্ন করবেন। গতকালই সংবর্ধনা দেওয়া হয়েছে নয়া রাজ্য সভাপতিকে। তবে সেই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি অনেকেই । বর্তমানে কুড়ি দিনের কার্যক্রম চালানো হচ্ছে দলের তরফে। আর সেখানেই ব্যস্ত রয়েছেন প্রত্যেকে ।তাছাড়াও রাতারাতি সভাপতির নাম ঘোষণা করার কারণে উপস্থিত থাকতে পারেননি অনেকেই। তবে দ্রুত নতুন কমিটি গঠনের কাজ শুরু হবে বলেই জানালেন দিলীপ ঘোষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ভবানীপুরে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের হয়ে প্রচার সারলেন হরদীপ সিং পুরি। এম ভারত নিউজ

উপনির্বাচনের ডঙ্কা বেজে গিয়েছে ইতিমধ্যেই। জোর কদমে প্রচারকার্য চালাচ্ছে উভয়পক্ষই। আর আজ সেই প্রচারকার্যে বিজেপি প্রার্থীর হয়ে ভবানীপুরে প্রচার করলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী হরদীপ সিং পুরি। ভবানীপুরের বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সঙ্গে আজ প্রচারকার্য চালাতে দেখা গেল কেন্দ্রীয় মন্ত্রীকে। আজ সকালেই জনসংযোগের উদ্দেশ্যে ভবানীপুর গুরুদুয়ারায় হাজির হয়েছিলেন তাঁরা। সেখান থেকেই […]

Subscribe US Now

error: Content Protected