করোনা আক্রান্ত হয়ে প্রয়াত বিহারের প্রাক্তন শিক্ষামন্ত্রী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 51 Second

করোনা সংক্রমনের জেরে ফের মৃত্যু হল আরও এক প্রাক্তন মন্ত্রীর । হ্যাঁ করোনায় আক্রান্ত হয়েছিলেন বিহারের প্রাক্তন শিক্ষামন্ত্রী মেওয়ালাল চৌধুরীর। ইতিমধ্যেই সংক্রমনের জেরে পৃথিবীর মায়া ত্যাগ করতে হয়েছে তাঁকে। সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে গত সপ্তাহেই করোনা আক্রান্ত হন তিনি। তারপর থেকেই পাটনার পারোস হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থাকাকালীন আজ ভোর রাতে মৃত্যু হয় তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষ তরফ থেকে এমন খবরে জানানো হয়েছে।

একসময় রাজ্যের শিক্ষা মন্ত্রী পদে বহাল তবিয়তে ছিলেন তিনি তবে পরবর্তীতে তাঁর বিরুদ্ধে ভ্রষ্টাচারের অভিযোগ ওঠায়, ওই পদ থেকে অপসারণ করা হয় তাঁকে। বর্তমানে তিনি বিহারের তারাপুর কেন্দ্রের এমএলএ পদে নিযুক্ত ছিলেন তাই দলে তরফ থেকেই তার মৃত্যুর খবর একটি বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করে জানানো হয়। ইতিমধ্যেই বিহারের সংক্রমনের মাত্রাও ক্রমশ ঊর্ধ্বগামী হয় অন্যান্য রাজ্যের মতো বিহারের নাইট কারফিউ ঘোষণা করা হয়েছে পাশাপাশি বন্ধ করা হয়েছে সমস্ত স্কুলগুলির অফলাইন পঠন-পাঠন ইতিমধ্যেই জানানো হয়েছে সমস্ত স্বাস্থ্যকর্মী ,ডাক্তার এবং নার্সদের আগাম বেতন দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

পরিসংখ্যান অনুযায়ী ,গত ২৪ ঘন্টায় ২ লক্ষ ৭৩ হাজার ৮১০ জনের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস করোনা।যা আগের দিনের থেকে অনেকটাই বেশি। এখনও পর্যন্ত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ৫০ লক্ষ ৬১ হাজার ৯১৯ জন। গত ২৪ ঘন্টায় কোরোনায় মৃত্যু হয়েছে ১ হাজার ৬১৯ জন। যা চলতি বছরের সর্বোচ্চ বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ লক্ষ ৭৮ হাজার ৭৬৯ জন। এই মুহূর্তে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লক্ষ ২৯ হাজার ৩২৯ জন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রতীক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলে উড়ল হেলিকপ্টার 'ইনজেনুইটি' । এম ভারত নিউজ

তীব্র প্রতীক্ষার অবসান ঘটিয়ে মঙ্গলের আকাশে উড়লো হেলিকপ্টার ইনজেনুইটি। বিজ্ঞান স্বভাবতই এক আলাদাই রহস্য রোমাঞ্চে মোড়া জায়গা। তার ওপর যদি সেটা মহাকাশবিজ্ঞান হয় তাহলে তো কোন কথাই নেই। দুই মোটর বিশিষ্ট হেলিকপ্টারটির ছবি বেশ অনেকদিন আগেই প্রকাশ করেছিল নাসা । এর আগেও এই হেলিকপ্টার উড়ানো একবার বাতিল হয়ে যায় তাঁর […]

Subscribe US Now

error: Content Protected