আগামীকালই শপথগ্রহণ চার বিধায়কের । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 8 Second

উপনির্বাচনে জয়লাভ করে আগামীকালই শপথ গ্রহণ করতে চলেছেন নয়া চার বিধায়ক। জানা যাচ্ছে, আগামীকালই বিধানসভাতে শপথ গ্রহণ করতে চলেছেন তাঁরা। তবে এবারের শপথ গ্রহণ অনুষ্ঠানের, শপথ বাক্য পাঠ করাচ্ছেন না রাজ্যের রাজ্যপাল জাগদীপ ধনকার। অথচ এবার দেখা যাবে না বিধানসভার স্পিকারকেও। জানা যাচ্ছে, স্পিকারের পরিবর্তে ডেপুটি স্পিকারকে দায়িত্ব দিয়েছেন তিনি। ইতিমধ্যেই তাঁর এই সিদ্ধান্তে নতুন করে সংঘাত সৃষ্টি হয়েছে বিধানসভায়।

প্রসঙ্গত উল্লেখ্য, উপনির্বাচনে প্রত্যেকটি কেন্দ্রে ভয়াবহ পরাজয়ের মুখোমুখি হয়েছে বিজেপি। যদিও তার আগে থেকেই গেরুয়া শিবিরে ভাঙ্গন অব্যাহত রয়েছে। জানা যাচ্ছে, পুজোর মরশুমেই শান্তিপুর দিনহাটা গোসাবা এবং খড়দহতে উপ নির্বাচন সম্পন্ন করা হয় । জানা যাচ্ছে এই প্রত্যেকটি কেন্দ্রে বিপুল ভোটে জয়লাভ করেছিল তৃণমূল। সেদিক থেকে দিনহাটা থেকে রেকর্ড ভোটে জয়লাভ করেছেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। ওদিকে খড়দহের শোভন দেব চট্টোপাধ্যায় থেকে শুরু করে শান্তিপুরের ব্রজকিশোর গোস্বামী এবং গোসাবার সুব্রত মণ্ডল প্রত্যেকেই ভালো অংকের ব্যবধানে জয়লাভ করেছেন। উপ নির্বাচনের ফল ঘোষণার দিনই শপথগ্রহণের দিনক্ষণ ঠিক করার আবেদন জানিয়েছিল তৃণমূল পরিষদ। আর সেই নিয়ম মেনেই আগামীকাল শপথগ্রহণ হতে চলেছে বিধানসভায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ছট পূজা উপলক্ষে নয়া উদ্যোগ দিল্লি সরকারের । এম ভারত নিউজ

ছট পূজা উপলক্ষে ইতিমধ্যেই বড় ঘোষণা করা হল দিল্লি সরকারের তরফে। জানা যাচ্ছে ছট পুজোর প্রথম দিনই দিল্লি সরকারের তরফ থেকে মোট ৮০০এর বেশি ঘাটের বন্দোবস্ত করা হয়েছে। আজ দিল্লির ডেপুটি মুখ্যমন্ত্রী মনিষ শিশোদিয়া এই ঘোষণা করেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই ছট পূজা উপলক্ষে সাজো সাজো রব দেখা গিয়েছে রাজধানীতে। […]

You May Like

Subscribe US Now

error: Content Protected