অক্সিজেন কনসেনট্রেটর সরবরাহের নামে ৩৬ লক্ষ টাকার প্রতারণা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

দেশজুড়ে ভয়াবহ করোনা পরিস্থিতি। কিন্তু করোনা আক্রান্তের সংখ্যা কিছুটা নিয়ন্ত্রণে এলেও কিছুতেই নিয়ন্ত্রনে আনা যাচ্ছেনা চিকিৎসার সরঞ্জামের কালোবাজারি। এবার লক্ষাধিক টাকার প্রতারণার অভিযোগ উঠল দিল্লি-মুম্বাইয়ের একটি সংস্থার বিরুদ্ধে।

জানা যাচ্ছে, অক্সিজেন কনসেনট্রেটর কেনার জন্য বিক্রেতা খুঁজছিল পূর্ব কলকাতার সন্তোষপুরের একটি বেসরকারি সংস্থা। তখনই অনলাইনে দিল্লি-মুম্বাইয়ের একটি সংস্থার সঙ্গে যোগাযোগ হয় তাঁদের। অক্সিজেন কনসেনট্রেটর কেনার কথা বললে সমস্ত টাকা অগ্রীম দিয়ে দিতে বলে দিল্লি-মুম্বাইয়ের ওই সংস্থা। সেই মত সন্তোষপুরের সংস্থাটি কলকাতার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক থেকে ৩৫লক্ষ ৮৬ হাজার ৭০০ টাকায় পাঠায় অন্য সংস্থাটিকে। এরপরই সমস্ত যোগাযোগ বন্ধ করে দেয় ওই সংস্থা। অবশেষে পূর্ব কলকাতার সার্ভে পার্ক থানায় অভিযোগ দায়ের করেন সন্তোষপুরের সংস্থাটির কর্তারা। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অক্সিজেন কনসেনট্রেটর সরবরাহকারী ওই সংস্থার একটি অফিস দিল্লির কীর্তিনগর ও অন্যটি মুম্বইয়ের আব্দুল রহমান স্ট্রিটে। এই সংস্থার রোহিত নিচানি এবং অবিনাশ নামে দুই ব্যক্তির সঙ্গেই যোগাযোগ হয়েছিল কলকাতার সংস্থাটির। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিল্লি নয়, 'দিদি'কেই বাছলেন আলাপন । এম ভারত নিউজ

রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে এই মুহুর্তে কিছুতেই ছাড়তে পারবেনা রাজ্য। দীর্ঘ চিঠি লিখে কেন্দ্রকে স্পষ্টতই একথা জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যার ফলে কার্যতই পূর্ণচ্ছেদ পড়ল আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলির জল্পনায়। এদিন প্রধানমন্ত্রীকে ৫পৃষ্ঠার একটি চিঠি লেখেন মমতা। সেই চিঠিতে কেন এই মুহুর্তে আলাপন বন্দ্যোপাধ্যায়কে অব্যাহতি দেওয়া অসম্ভব রাজ্যের পক্ষে সেই […]

Subscribe US Now

error: Content Protected