সাবিত্রী থেকে অনিল কাপুর, চলচ্চিত্র উৎসবের সূচনায় নক্ষত্রের সমাগম। এম ভারত নিউজ

admin

ছিলেন বাংলার বর্ষীয়ান শিল্পী, কিংবদন্তী তারকা সাবিত্রী চট্টোপাধ্যায়

0 0
Read Time:2 Minute, 13 Second

২৯ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সূচনা। মঙ্গলবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই অনুষ্ঠানের সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন টলিউড-বলিউড মিলিয়ে একঝাঁক তারকা। রয়েছেন বলি তারকা সলমন খান, শত্রুঘ্ন সিনহা, সোনাক্ষী সিনহা, অনিল কাপুর, পরিচালক মহেশ ভাট প্রমুখ। ছিলেন বাংলার বর্ষীয়ান শিল্পী, কিংবদন্তী তারকা সাবিত্রী চট্টোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়,  লিলি চক্রবর্তী, সৌরভ গাঙ্গুলি প্রমুখ। এদিন প্রদীপ প্রজ্জ্বলন করে অনুষ্ঠানের সূচনা হয়। ‘বাংলার মাটি বাংলার জল’গানটি পরিবেশন করা হয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলার মানুষ সিনেমার কদর করতে জানে। বাংলার মানুষ সিনেমা প্রেমী, সিনেমাকে ভালোবাসে। বাংলা দেশের সাংস্কৃতিক রাজধানী। শত্রুঘ্ন সিনহা বলেছেন, ভয় পাওয়ার কিছু নেই। বাংলা ভয় পায় না। বিরোধীদের কটাক্ষ করে মমতা বলেন, আমরা দেশকে ভালোবাসি, কেউ দেশকে ভাগ করতে পারবে না।

এদিন মুখ্যমন্ত্রী বলেন, বাংলাই এখন ফিল্ম ডেস্টিনেশন। মমতা অনুষ্ঠানে আসা সকল অতিথিদের প্রশংসা করে এখান ফিল্ম ফেস্টিভ্যালে আসার জন্য সকলকে ধন্যবাদ জানান। মমতা বলেন, সৌরভ গাঙ্গুলী আমার ভাইয়ের মতো, ও বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চেন্নাইতে গিয়েই বিপাকে আমির খান, বিস্তারিত জানুন। এম ভারত নিউজ

প্রায় হাজারের বেশি উড়ান বাতিল করা হয়েছে। বাতিল বহু ট্রেন

Subscribe US Now

error: Content Protected