ভয়াবহ জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি সোনার ছেলে নীরজ চোপড়া । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

টোকিও অলিম্পিক ২০২১এ ভারতের হয়ে স্বর্ণ পদক জিতে দেশে ফিরেছিলেন, সোনার ছেলে নীরজ চোপড়া। ফিরে আসা মাত্রই তাঁকে নিয়ে উদযাপনে মেতেছিল গোটা দেশ। গত পনেরোই আগস্ট দেশের স্বাধীনতা দিবসে লালকেল্লায় আহ্বান জানানো হয়েছিল তাঁকে। এককথায় প্রতিদিন খবরের শিরোনামে দেখা যাচ্ছিল নীরজ চোপড়াকে। সেই ধারাবাহিকের অন্যথা না হলেও আজ খবরের শিরোনামে উঠে আসে অন্য এক খবর। ভয়াবহ জ্বর নিয়ে হাসপাতালে চিকিৎসারত রয়েছেন অলিম্পিকে স্বর্ণ পদক প্রাপ্ত নীরজ চোপরা।

প্রসঙ্গত উল্লেখ্য, লালকেল্লা যাওয়ার আগের দিনই তাঁর শরীরের তাপমাত্রা স্বাভাবিকের থেকে বেশি ছিল বলে জানিয়েছিলেন তিনি। টোকিও থেকে ফিরে আসার পর তাঁর করোনার টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। শুধু তাই নয় পাশাপাশি উষ্ণতা নিয়ে সামান্য ওষুধের জোরে লালকেল্লায় উপস্থিত হয়েছিলেন তিনি।পরবর্তীতে সেখান থেকে প্রধানমন্ত্রীর বাসভবনে যেতে দেখা যায় তাঁকে।প্রসঙ্গত উল্লেখ্য, তাঁর নিজের গ্রাম পানিপথের বাসিন্দারা তাঁকে রাজকীয় সংবর্ধনা দেওয়ার জন্য আহ্বান জানিয়েছিলেন । তবে শারীরিক অসুস্থতার কারণে মঞ্চে উঠেও শেষ পর্যন্ত মঞ্চ ছাড়তে হয় তাঁকে। পরবর্তীতে শারীরিক অসুস্থতা বৃদ্ধি পাওয়ার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানা যাচ্ছে। যদিও হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এখনও পর্যন্ত এ বিষয়ে বিশেষ কোনো তথ্য জানানো হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আফগানি ভাই-বোনদের পাশে থাকার সিদ্ধান্ত নিলেন ভারতের প্রধানমন্ত্রী । এম ভারত নিউজ

শুধু ভারতীয় নয় ,এবার আফগান ভাই-বোনেদের পাশে থাকার সিদ্ধান্ত নিল ভারত সরকার। তালিবান সরকারের স্বায়ত্তশাসনের যুগে অসহায় আফগানি মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ইতিমধ্যে এই বিষয়ে উচ্চ পর্যায়ের বৈঠক করা হয়েছে ভারত সরকারের তরফে। জানা যাচ্ছে গতকালের এই বৈঠকে উপস্থিত ছিলেন ভারতের নিরাপত্তা উপদেষ্টা […]
News_806

Subscribe US Now

error: Content Protected