ম্যালেরিয়া আক্রান্ত রাজ্যপাল জগদীপ ধনকার । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 31 Second

এবার ম্যালেরিয়া আক্রান্ত হলেন রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকার । জানা যাচ্ছে তিন দিনের জন্য দিল্লি সফরে গিয়েছিলেন তিনি। সেই সময় শরীরের তাপমাত্রা স্বাভাবিক থাকলেও শুক্রবার থেকেই জ্বরে ভুগছেন রাজ্যের রাজ্যপাল। স্বাভাবিকভাবেই সাধারণ জ্বরের প্রয়োজনীয় চিকিৎসা নেওয়ার পরেও জ্বর না কমার কারণে রক্ত পরীক্ষা করানো হয় তাঁর। আর সেখান থেকেই জানা যায় তাঁর রক্তে ম্যালেরিয়া জীবাণু পাওয়া গিয়েছে। সর্বপ্রথম দুর্গাপূজার ছুটিতে নিজের স্ত্রীকে নিয়ে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন রাজ্যপাল। সেখান থেকে সরাসরি বাগডোগরা বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। সেখানে গিয়েই বঙ্গভবনে ওঠেন রাজ্যপাল। তবে সেই সময় শারীরিক অবস্থা স্বাভাবিক থাকলেও পরবর্তীতে বেশ কিছুটা অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমদিকে সমস্ত কর্মসূচি নির্দিষ্ট নিয়মে সারলেও পরবর্তীতে জ্বরে আক্রান্ত হয়ে পড়েন রাজ্যপাল। পরবর্তীতে চিকিৎসকদের পরামর্শ মত রক্ত পরীক্ষা করানো হয় তাঁর। আর সেখানেই তাঁর রক্তে রিপোর্টে ম্যালেরিয়ার প্রভাব লক্ষ্য করা যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে বঙ্গভবনে রয়েছেন রাজ্যের রাজ্যপাল জগদীপ ধনকার। সেখানেই তাঁর প্রয়োজনীয় চিকিৎসা চালানো হচ্ছে সরকারি তরফে। এমনকি ২৪ ঘন্টা ডাক্তারদের নজরাধীন রয়েছেন তিনি। শুধু তাই নয়, সরকারি তরফে প্রয়োজনীয় সমস্ত রকম সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে তাঁকে। জানা যাচ্ছে বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, সুস্থ হয়ে উঠলে খুব শীঘ্রই রাজ্যে ফিরে আসবেন রাজ্যপাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পাঁচদিনের উত্তরবঙ্গ সফরে মমতা । এম ভারত নিউজ

বঙ্গ বিধানসভা নির্বাচনের পর প্রথমবার উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা যাচ্ছে, পাঁচ দিনের সফরে উত্তরবঙ্গে যাচ্ছেন তিনি। আজই বাগডোগরা বিমানবন্দরে নামার কথা তাঁর। শিলিগুড়ির কমিশনার মাঠে বিজয়া সম্মেলনের অনুষ্ঠানে যোগদান করতে চলেছেন তিনি। শুধু তাই নয়, বেশ কয়েকটি পুজো মণ্ডপের কমিটিগুলোকেও শারদ সম্মানে ভূষিত করা হবে বলেও […]

Subscribe US Now

error: Content Protected