খুশির হাওয়া আম্বানি পরিবারে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 42 Second

নতুন অতিথিকে স্বাগত জানালেন শিল্পপতি মুকেশ আম্বানি। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ঘর আলো করে এল খুদে আম্বানি। বৃহস্পতিবার ছেলে আকাশ বাবা হয়েছেন। পুত্রবধূ শ্লোকা জন্ম দেন পুত্রসন্তানের। যাকে ঘিরে খুশির হাওয়া আম্বানি পরিবারে। পরিবারের তরফে জানানো হয়েছে, ‘নীতা ও মুকেশ আম্বানি ঠাকুরদা-ঠাকুমা হতে পেরে দারুণ উচ্ছ্বসিত।’ একটি সরকারি বিবৃতি জারি করে আম্বানি পরিবারের তরফে ঘোষণা করা হয়েছে, ‘শ্রীকৃষ্ণের আশীর্বাদে শ্লোকা ও আকাশ আম্বানি বাবা-মা হয়েছেন। মুম্বইতে তাঁদের পুত্রসন্তানের জন্ম হয়েছে।’ সূত্রের খবর, ভালো আছেন মা ও ছেলে।

প্রসঙ্গত হিরে ব্যবসায়ী রাসেল এবং মোনা মেহেতার মেয়ে শ্লোকা। ২০১৯-এ দুই পরিবারের এতদিনের ব্যবসায়িক সম্পর্ক পারিবারিক সম্পর্কে পরিণত হয়। 2019 সালের 9 মার্চ বিয়ে হয় আকাশ ও শ্লোকার। বিশ্বের তাবড় শিল্পপতি, অভিনেতা, ক্রিকেটার, রাজনীতিক এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিরা তাতে নিমন্ত্রিত ছিলেন। আলোর রোশনাইয়ে সেজেছিল আম্বানি প্রাসাদ অ্যান্টিলিয়া।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

নাড্ডার ঘটনাকে কেন্দ্র করে আইন-শৃঙ্খলার রিপোর্ট চাইল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক । এম ভারত নিউজ

ডায়মন্ড হারবারে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কনভয়ে হামলা নিয়ে নাটক করছে বিজেপি। বৃহস্পতিবার মেয়ো রোডে কৃষি আইন প্রত্যাহারের দাবিতে তৃণমূলের ধরনা মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে হামলা প্রসঙ্গে এমনটাই বললেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তাঁর অভিযোগ, পরিকল্পনা করে ঘটানো হয়েছে এই ঘটনা। নইলে ছবি উঠল কী করে? […]

Subscribe US Now

error: Content Protected