পিছোল নন্দীগ্রাম মামলার শুনানি। এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 16 Second

২০২১ বঙ্গ বিধানসভা নির্বাচনের হেভিওয়েট কেন্দ্র নন্দীগ্রামের ভোট গণনা নিয়ে মুখ্যমন্ত্রীর করা অভিযোগের ভিত্তিতে মামলার শুনানি পিছিয়ে গেল আগামী এক সপ্তাহের জন্য। মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে যে ইলেকশন পিটিশন দাখিল করা হয়েছিল তার শুনানি পিছিয়ে গেছে ইতিমধ্যেই। হাইকোর্টের তরফে শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী বৃহস্পতিবার। মূলত হাইকোর্টের প্রথম বেঞ্চে মামলাটি করা হয়েছিল। বিচারপতি কৌশিক চন্দ্রের তত্ত্বাবধানে এই মামলার শুনানি হওয়ার কথা ছিল আজ। সেখানেই বিচারপতি জানান মামলার শুনানি চলাকালীন মামলাকারীদের উপস্থিত থাকতে হয়। এক্ষেত্রে মামলাকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ মহামান্য বিচারকের সামনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী জানান আইনের পথেই চলবেন মুখ্যমন্ত্রী। আইন অনুসারে যা করতে বলা হয়েছে তাই করবেন তাঁরা। মামলার শুনানির জন্য ধার্য দ্বিতীয় তারিখেই বাকি বিষয়গুলির উপরেও আলোকপাত করবেন মুখ্যমন্ত্রীর আইনজীবী।

প্রসঙ্গত উল্লেখ্য,হাইকোর্ট সূত্রে জানা গেছে ইতিমধ্যেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ১৯৫১ সালের জনপ্রতিনিধিত্ব আইনের ৮০, ৮০এ, ৮১, ১০০ এবং ১২৩ ধারায় মামলা করা হয়েছে ৷ পাশাপাশি অভিযোগে জানানো হয়েছে শুভেন্দু অধিকারী নিজেকে জয়লাভ করাতে ঘুষ দিয়েছেন। তাছাড়াও সরকারি কর্মচারীদের সহযোগিতা নিয়ে ভোটদান কেন্দ্রের ভিতর প্রবেশ করেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কথা রাখলেন মুখ্যমন্ত্রী ! চাষীদের আয় বাড়ল তিনগুণ। এম ভারত নিউজ

কথা রাখলেন মুখ্যমন্ত্রী; নির্বাচনে জয়লাভ করে সরকার গঠন করার মাত্রই কৃষকদের মুখে হাসি ফোটালেন তিনি।কৃষকদের আয় বাড়ল তিনগুণ।এই প্রকল্পের আওতায় আগে বাংলার কৃষকরা বছরে পাঁচ হাজার টাকা পেতেন। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে তা বাড়িয়ে ১০ হাজার টাকা করা হল। ছ’মাস অন্তর পাঁচ হাজার টাকা করে পাবেন কৃষকরা। খেতমজুর […]

Subscribe US Now

error: Content Protected