জারি থাকছে ভারী বৃষ্টি, বিজ্ঞপ্তি আবহাওয়া দপ্তরের । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 31 Second

বর্ষা পেরিয়ে শরৎ এলেও এখনও রোদ ঝলমলে আকাশের দেখা মেলেনি। পেঁজা তুলোর মত মেঘ নয় আকাশ জুড়ে এখন কালো মেঘের ঘনঘটা। আবহাওয়া দপ্তরের সতর্কতা এত সহজে মুক্তি মিলবে না এই দূর্যোগ থেকে। ফের বঙ্গোপসাগরে তৈরি হয়েছে ঘূর্ণাবর্ত। যার ফলে দুই বঙ্গে আবারও নামবে তুমুল বৃষ্টি। উল্লেখ্য গাঙ্গেয় পশ্চিমবঙ্গে সৃষ্ট ঘূর্ণাবর্তের প্রভাবে চলতি সপ্তাহের প্রথম থেকেই অঝোরে বৃষ্টি। রবিবারের মধ্যরাতে ব্যাপক বৃষ্টিতে থমকে গিয়েছিল জনজীবন। সোম ও মঙ্গলবার বৃষ্টির দাপট অব্যাহত ছিল। মহানগর থেকে দুই বঙ্গ বর্ষার জলে টইটুম্বুর রাস্তাঘাট থেকে বাড়িঘর। আলিপুর আবহাওয়া দপ্তর জানাচ্ছে,উত্তর মধ্য বঙ্গোপসাগরের ঘূর্ণাবর্ত এবং দক্ষিণবঙ্গের মৌসুমী অক্ষরেখা দুই মিলে এই বৃষ্টিপাত। আজ মঙ্গলবার ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে হাওড়া,হুগলী, মুর্শিদাবাদ জেলার কয়েকটি জায়গায়। বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে দুই মেদিনীপুর,ঝাড়গ্রাম , বর্ধমান জেলায়।

তবে বৃষ্টির পরিমাণ কিছুটা হ্রাস পাবে কলকাতা ও পার্শ্ববর্তী অঞ্চলে। রবিবার রাত থেকে পরদিন সোমবার দুপুর পর্যন্ত বৃষ্টি হয়েছে ১৯০ মিলিমিটার। রেকর্ড বৃষ্টি হয়েছে তোপসিয়া ও উল্টোডাঙায়। উত্তরে দমদম থেকে দক্ষিণে ঢাকুরিয়া গড়ে ১০০ মিলিমিটারের বেশি বৃষ্টিপাত হয়েছে। জলজন্ত্রনায় ভোগান্তি বেড়েছে নিত্যযাত্রীদের। নিউটাউন,রাজারহাট, শিয়ালদহ, শ্যামবাজার সহ একাধিক অঞ্চলে হাঁটু জলে পারাপার করতে হয়েছে মানুষ থেকে যানবাহন। তবে কলকাতা পুরসভার তরফে নেওয়া হয়েছে জরুরি ব্যাবস্থা। আবহাওয়ার উন্নতির দিকে চেয়ে আছে রাজ্যবাসী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

উরিতে জঙ্গি হামলার সম্ভাবনা, বন্ধ হল ইন্টারনেট পরিষেবাও । এম ভারত নিউজ

ভয়াবহ জঙ্গি হামলার সম্ভাবনা রয়েছে জম্মু-কাশ্মীরে। ইতিমধ্যেই জম্মু-কাশ্মীরের উরিতে বন্ধ করা হয়েছে ইন্টারনেট সহ মোবাইল পরিষেবা। মাত্র তিনদিন আগে উরি হামলার পঞ্চমতম বর্ষপূর্তি হয়েছে । তাই নিয়ে ইতিমধ্যেই ভয়ের সঞ্চার হয়েছে জম্মু-কাশ্মীরের সাধারণ মানুষের মধ্যে। আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে সার্জিকাল স্ট্রাইকের দিবস। এই মধ্যবর্তী সময়ে ফের হামলা সম্ভাবনা থাকতে […]

Subscribe US Now

error: Content Protected