ফের ভারী বৃষ্টির পূর্বাভাস বাংলায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 57 Second

পূর্ব মধ্য বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণাবর্তের জেরে ফের বৃষ্টিপাতের সতর্কতা জারি করল আলিপুর আবহাওয়া দপ্তর। ঘূর্নবাতের প্রভাবে কলকাতা সহ দক্ষিণ বঙ্গের জেলা গুলিতে ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে আগামী ৪৮ ঘন্টায়। ঘুর্ণবাত টি ধীরে ধীরে অগ্রসর হচ্ছে উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে।কলকাতায় রেকর্ড ২০০ মিলিমিটারের মত বৃষ্টি হতে পারে। এছাড়া দুই মেদিনীপুর,পুরুলিয়া, দক্ষিন ২৪ পরগনা,জেলায় বজ্র বিদ্যুৎ সহ ভারী বৃষ্টির পূর্বাভাস। উপকূলবর্তী জেলাগুলোতে বিক্ষিপ্ত বৃষ্টিপাতের সঙ্গে বইতে পারে ৬০ কিমি বেগে ঝোরো হাওয়া।

উল্লেখ্য আজ রবিবার সকাল থেকেই দক্ষিণ বঙ্গে আকাশ প্রধানত মেঘলা ছিল। দুই এক পশলা বৃষ্টি হয়েছে দুই ২৪ পরগনা,বর্ধমান,বাঁকুড়া জেলায়। সমুদ্র উপকূলে মৎস্যজীবীদের মাছ ধরতে যাওয়ার ক্ষেত্রে রয়েছে বাড়তি সতর্কতা। দীঘা,শংকরপুর, উপকূলে ফিরে এসেছে কয়েকশো ট্রলার। এই ঘূর্ণাবর্ত বেশিদিন স্থায়ী হবে না কারণ উড়িষ্যা হয়ে ছত্তিশগড়ে প্রবেশ করবে। উত্তরবঙ্গে একনাগাড়ে হয়ে চলা বৃষ্টি কিছুটা কমবে। তবে দার্জিলিং,জলপাইগুড়ি, কোচবিহার, মালদা,দক্ষিণ দিনাজপুরে মাঝারি বৃষ্টি হতে পারে। বঙ্গে বৃষ্টির দাপট কমলেই দেখা মিলবে শরতের পেঁজা তুলোর মত মেঘের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রিয়াঙ্কার পরে জনসংযোগে মমতাও, লক্ষ্য ভবানীপুর । এম ভারত নিউজ

দীর্ঘ প্রতীক্ষার অবসান।আগামী ৩০ শে সেপ্টেম্বর হতে চলেছে ভবানীপুর বিধানসভা উপনির্বাচন। জানা যাচ্ছে তার আগেই, হিন্দিভাষীদের ভোটব্যাঙ্ক নিজের দখলে নিয়ে আসার জন্য হিন্দিভাষী রাজ্য বাসীদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ করবেন তিনি । আগামী ১৬ সেপ্টেম্বর ৭২ নম্বর ওয়ার্ডে পদ্মপুকুর এলাকার সাধারণ মানুষের সঙ্গে বসতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা ভবানীপুর বিধানসভা উপনির্বাচনের […]

Subscribe US Now

error: Content Protected