ভয়াবহ শব্দে বিস্ফোরণ, দরজার তলা দিয়ে গড়িয়ে আসছে রক্ত । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:3 Minute, 8 Second

স্বামীর সহযোগীর সঙ্গে প্রনয়ের সম্পর্ক। আর সেই সম্পর্কের পথের কাঁটা হয়ে দাঁড়াচ্ছিল স্বামী। তাই সেই পথের কাঁটাকেই সরিয়ে দিতেই স্বামীর দেহ টুকরো টুকরো করে কেটে রাসায়নিক দ্রবণে গলিয়ে দেওয়ার চেষ্টা করেন তাঁর স্ত্রী। তবে রাসায়নিক দ্রবণের তীব্র বিস্ফোরণ ঘটায় কারণে ধরা পরেন সকলে। জানা যাচ্ছে ঘটনাটি ঘটেছে বিহারের সিকান্দারপুরে।

বিহারের সিকান্দারপুরের বাসিন্দা রাকেশ, বয়স ৩০এর কাছাকাছি। আর সেই রাকেশকে খুনের অভিযোগ ওঠে তাঁর স্ত্রীর বিরুদ্ধে। শুধু তাই নয়, পাশাপাশি এই খুনের অভিযোগ ওঠে রাধার বোন এবং তাঁর স্বামী ও রাকেশের সহযোগী সুভাষের বিরুদ্ধেও। প্রসঙ্গত উল্লেখ্য বিহারে মদ নিষিদ্ধ হয়েছে বহু দিন। তবে বেআইনিভাবে সেই ব্যবসা চালায় অনেকেই। তাদের মধ্যে রাকেশ অন্যতম। ব্যবসা চালানোর কাজে বেশিরভাগ সময় বাইরেই থাকে রাকেশ। সেক্ষেত্রে তাঁর স্ত্রীর দেখাশোনার কাজ করেন তাঁর সহযোগী সুভাষ।এভাবেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়, কিন্তু এই প্রেমের সম্পর্কে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন রাকেশ । সেই কারণেই তাঁকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন দুজনে মিলে। পরবর্তীতে তাতে যোগ দেন রাকেশের স্ত্রী রাধার বোন এবং তার স্বামী। তবে স্বামী বাইরে থাকায় তাঁকে মেরে ফেলার এই পরিকল্পনা করতে সহায়তা করতে হয় স্ত্রী রাধাকেই। জানা যায় তিজ পার্বনের উপলক্ষ দেখিয়ে রাকেশকে ডেকে আনেন রাধা। আর সেখানেই তাঁকে খুন করেন চারজনে মিলে। প্রমাণ লোপাট করতে রাসায়নিক পদার্থে ডোবানো হয় দেহাবশেষ । তবে রাসায়নিক বিস্ফোরণ ঘটায় প্রমাণ চলে আসে সকলের সামনে। আবাসনে বীভৎস আওয়াজ হওয়ার কারণে প্রতিবেশীরা ছুটে যান আসল কারণের হদিশে। তখনই দেখা যায় দরজার তলা দিয়ে গড়িয়ে আসছে রক্ত। অবশেষে পুলিশকে খবর দেওয়া হলে ,পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে। রাকেশের দাদার অভিযোগের তালিকায় রয়েছে, রাকেশের স্ত্রী রাধা এবং তার বোন ও বোনের স্বামী এবং রাকেশের সহযোগী সুভাষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

হাসপাতালগুলিতে শিশু-বেডের সংখ্যা প্রকাশ করল রাজ্য । এম ভারত নিউজ

রাজ্যে একদিকে যেমন করোনা সংক্রমণে নাজেহাল মানুষ তেমনি গোদের উপর বিষফোঁড়া অজানা জ্বর। আসন্ন তৃতীয় ঢেউ প্রভাব ফেলবে শিশুদের উপরেই। রাজ্যের কোন হাসপাতালে শিশু শয্যা কত রয়েছে তার একটি তালিকা প্রকাশ করল স্বাস্থ্য দপ্তর। এসএনসইউ,পিকু,নিকু বেডের কার্যকরী সংখ্যা কত তার একটি খসড়া প্রকাশিত হল। রাজ্যে শিশু চিকিৎসায় সাধারণ মানুষকে যেন […]

Subscribe US Now

error: Content Protected