নদীয়ার নাকাশিপাড়া গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড মৃত ১। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 28 Second

ভয়াবহ অগ্নিকাণ্ড নদীয়ার নাকাশিপাড়ায়। জানা যাচ্ছে, ইতিমধ্যেই নাকাশিপারায় এক গুদামে আগুন লেগে, মৃত্যু হয়েছে একজনের। এলাকা বাসীদের সঙ্গে কথা বলে জানতে পারা গেছে, হঠাৎ করেই এক বিস্ফোরণের শব্দ শুনতে পাওয় গোটা এলাকার মানুষরা। তারপরেই দাও দাও করে জ্বলে ওঠে গোটা গুদামটি। জানা যায় ওই গুদামে দীর্ঘদিন ধরে বেআইনিভাবে কেরোসিন ডিজেল মজুদ করে রাখা হয়েছিল, আর তার ফলেই এই ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, নদীয়ার নাকাশিপাড়ার এই ঘটনায় ইতিমধ্যেই পুলিশকে খবর দেওয়া হয়েছে। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। শুধু তাই নয় পাশাপাশি খবর দেওয়া হল দমকলেও। আর তারপরই দমকলের দুটি ইঞ্জিনের যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু হয়। ইতিমধ্যে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। তবে পুলিশ এবং দমকলের তৎপরতায়, যুদ্ধকালীন পরিস্থিতি বেশ কিছুটা বাগে আনা সম্ভব হয়েছে বলে জানা যাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্রথম দিনই বনগাঁ লোকালে ভয়াবহ ভিড়। এম ভারত নিউজ

করোনাকালীন কঠিন পরিস্থিতি পার করে অবশেষে লোকাল ট্রেন চালু করা হল সরকারের তরফে। পাশেই লোকাল ট্রেন চালু হওয়ার প্রথম দিনই বারাসাত স্টেশনের ফিরে এল পুরনো ছবি। বনগাঁ লোকালে সেই পুরনো ছবিও দেখতে পাওয়া গেল আগের মতোই। রবিবার ছুটির দিন হওয়া সত্বেও বনগাঁ লোকালে বাদুড়ঝোলা ভীড় দেখতে পেল রেল কর্তৃপক্ষ। শুধু […]

You May Like

Subscribe US Now

error: Content Protected