চন্দ্রকোনার ক্ষীরপাইএ স্ত্রী’র হাতে খুন স্বামী ।এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:3 Minute, 34 Second

নিজস্ব প্রতিবেদক, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা ১ নম্বর ব্লকের ক্ষীরপাইএ স্ত্রী’র হাতে খুন স্বামী! খুনের পর প্রমাণ লোপাটের চেষ্টা অভিযুক্তের বিরুদ্ধে। মৃতদেহ উদ্ধার করে চন্দ্রকোনা থানার অধীন ক্ষীরপাই ফাঁড়ির পুলিশ।সূত্রের খবর, স্ত্রী’র পরকীয়া সম্পর্কের জেরেই খুন হতে হয়েছে স্বামীকে! তবে তবে এই ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কিনা তদন্ত করছে পুলিশ।

ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের জেলার চন্দ্রকোনা থানার ক্ষীরপাই পৌর এলাকার। মৃত ব্যক্তির নাম তপন কুমার ঘোষ, বয়স ৪৮ বছর। ঘটনা ঘিরে চাঞ্চল্য এলাকায়। এই ঘটনাতে মৃত ব্যক্তির স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। তপন কুমার ঘোষের দুই মেয়ে ও এক ছেলে। বড় মেয়ে নার্সিং পড়ার সূত্রে বাইরে থাকে। ছেলে পড়াশোনার জন্য মাসির বাড়িতে থাকে। ছোট মেয়ে তাঁদের সঙ্গে বাড়িতেই থাকে।

স্থানীয় সূত্রের খবর অনুযায়ী, রবিবার রাতে ক্ষীরপাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বামারিয়া এলাকায় গৃহবধূ রুপালি ঘোষ চিৎকার করে প্রতিবেশীদের ডাকেন। বলেন, তাঁর স্বামীর হঠাৎ হার্ট অ্যাটাক হয়েছে। সাথে সাথেই খবর পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরা দেখেন তপন ঘোষ বাথরুমে মৃত অবস্থায় পড়ে আছে।

মৃতদেহ সৎকার করার আয়োজনও করা হয়। তবে দেহ সৎকার করতে যাওয়ার সময় স্থানীয়রা লক্ষ্য করেন, মৃতদেহের গলায় দড়ির চিহ্ন, শরীরের অনেক জায়গায় ক্ষতচিহ্নের দাগ! সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেন তাঁরা। পরিবারের অনান্য সদস্যদের দাবি, তপনের স্ত্রী রুপালির বিবাহবহির্ভূত একাধিক সম্পর্ক ছিল। হয়তো স্বামী তপন ঘোষ তা জেনে যাওয়ার পর অশান্তি হয়! তার জেরেই খুন হতে হয়েছে তাকে বলে পরিবারের দাবি!
মৃত তপন ঘোষের ভাই স্বপন ঘোষ জানান,তাঁর ভাইজি বাসন্তী ঘোষের থেকে তিনি জানতে পেরেছেন ওই রাতে নাকি আরো দু’জন ব্যক্তি এসেছিলেন দাদার বাড়িতে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ দেহ উদ্ধার করে এবং রুপালি ঘোষকে আটক করে।

পুলিশের প্রাথমিক অনুমান শ্বাসরোধ করে খুন করা হয়েছে। তবে, ময়নাতদন্তের পর প্রকৃত সত্য সামনে আসবে বলে দাবি পুলিশের। ইতিমধ্যে, এই ঘটনায় রুপালি নামের মহিলার সাথে আর কে কে জড়িত রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পুলওয়ামার স্মৃতি উসকে ফের শ্রীনগরে পুলিশ বাসে জঙ্গি হামলা ৷ এম ভারত নিইজ

ফের কাশ্মীরে পুলিশ বাসে জঙ্গি হামলা। সোমবার শ্রীনগরের জেওয়ানা এলাকায় পান্থচকে এই হামলা চালায় জঙ্গিরা। কমপক্ষে ১৪ পুলিশকর্মী আহত হয়েছে বলে জানা যাচ্ছে। ৩ পুলিশ কর্মীর মৃত্যুর খবর পাওয়া গেছে।  পুলওয়ামার পর ফের হামলার ঘটনা। আজ পুলিশের ওই বাসটিতে উঠে পড়ে জঙ্গিরা। তারপরেই বেপরোয়া গুলি চালাতে শুরু করে। আহতদের তড়িঘড়ি […]

Subscribe US Now

error: Content Protected