“ভাইফোঁটায় আবার আসব”, ফুল মিষ্টি নিয়ে বিজেপি প্রার্থীর বাড়িতে জুন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

বঙ্গে শেষ হয়েছে ভোটযুদ্ধ। কিন্তু এখনও থামেনি হিংসা। ভোটের ফলাফলের পর থেকেই রাজ্য জুড়েই একের পর এক ঘটছে রাজনৈতিক হিংসার ঘটনা। এই পরিস্থিতির মধ্যেই রাজনৈতিক সৌজন্যের এক বিরল মুহুর্ত ধরা পড়ল মেদিনীপুরে। ফুল, মিষ্টি হাতে প্রতিপক্ষ বিজেপি প্রার্থীর বাড়িতে পৌঁছলেন মেদিনীপুরের জয়ী তৃণমূল প্রার্থী জুন মালিয়া। নিজের হাতে খাইয়ে দিলেন মিষ্টিও। বর্তমানের রাজনৈতিক প্রেক্ষাপটে এই দৃশ্য কার্যতই নজিরবিহীন।

বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথ গ্রহণের অনুষ্ঠান মেদিনীপুরে জায়ান্ট স্ক্রিনে দেখে জুন সোজা পৌঁছন বিজেপি নেতা শমিত দাসের বাড়িতে। জুনকে দেখে বেরিয়ে আসেন শমিত। পরস্পর সৌজন্য বিনিময়ের পর দুজন মিষ্টি খাইয়েদেন দুজনকেই। এই দুই তৃণমূল ও বিজেপি প্রার্থী এলাকায় শান্তি বজায় রাখতে চান বলেই জানিয়েছেন। তাঁরা জানান “অশান্তির আঁচ মেদিনীপুরে লাগুক, তা কখনও হতে দেবনা”। এদিন এই সাক্ষাত্যের পর জুন জানান যে ভাইফোঁটায় ‘দাদা’কে ফোঁটা দিতে আবার আসবেন তিনি। ” অপেক্ষা করব” জানান শমিত। প্রসঙ্গত, ভোটপ্রচার পর্ব চলাকালীন আগেও দেখা হয়েছিল এই দুই প্রতিদ্বন্দ্বীর। তবে পরস্পরকে এড়িয়ে না গিয়ে তখনও সৌজন্য বিনিময় করেন তাঁরা। শমিত জানিয়েছিলেন যে জুনের অভিনয় ভালো লাগে তাঁর, জুনও প্রত্যুত্তরে বলেছিলেন সময় সুযোগ পেলে কখনও নিশ্চয়ই যাবেন তাঁর বাড়ি। আর ভোটে জেতার পর সেদিন নিজের দেওয়া সেই কথাই রাখলেন জুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনায় মৃত বাবা, জ্বলন্ত চিতায় ঝাঁপ মেয়ের । এম ভারত নিউজ

মাত্র কিছুদিন আগেই মৃত্যু হয়েছে মায়ের। এবার করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন বাবাও। এই ভয়াবহ মৃত্যুশোক সামলাতে না পেরে বাবার চিতাতেই ঝাঁপ দিল মেয়ে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমার জেলায়৷ মঙ্গলবার ৭৩ বছর বয়সী দামোদরদাস শারদা মারা যান করোনায়৷ হাসপাতালেই তাঁর মৃত্যু হয়৷ দাহ করতে তাঁর দেহ শ্মশানে নিয়ে যাওয়া […]

Subscribe US Now

error: Content Protected