মমতা নন্দীগ্রামে দাঁড়ালে তাঁকে হারাবই: শুভেন্দু। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

নন্দীগ্রামে তৃণমূল কোম্পানির মালিক মমতা বন্দোপাধ্যায় দাঁড়াবেন বলেছেন। দাঁড়াবেন কিনা জানি না। তবে দাঁড়ানো উচিত। আমি তাঁকে হারাব। আপনারা রামনগরটা দেবেন তো? শুক্রবার দিঘার জনসভায় মমতাকে আক্রমণ করতে গিয়ে এভাষাতেই কথা বললেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এরপর ফের মমতাকে উদ্দেশ্য করে বলেন, আমি বলেছিলাম ১০ নভেম্বর রাজনীতির ময়দানে দেখা হবে। খুব ভাল লাগছে। এতদিন নন্দীগ্রামকে মনে পড়েছে? তাঁর কথায়, লোকসভা ভোটে শিশিরবাবুর মতো পরীক্ষিত লোক, তাঁর সঙ্গে আপনারা ৫ হাজার গ্যাপ করেছিলেন। ২৫ হাজার ভোটের গ্যাপ দিতে হবে। হাওয়া বুঝতে পারছি। মানুষের ঢলও দেখছি।

শুভেন্দু বলেন, প্রতিদিন তৃণমূলের মন্ত্রীরা পদত্যাগ করছে। টিভি খুললেই পদত্যাগ। আমরা আহত। আর পারছি না। কে কর্মচারী থাকতে চায়? রাজনৈতিক সহকর্মীর মর্যাদা চাই। উল্লেখ্য, এদিনই মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল নেতাদের কটাক্ষ করে শুভেন্দু বলেন , যে লোকগুলি একটা বিড়ি নিভিয়ে নিভিয়ে খেত, তারা এখন ৫০ কোটির মালিক হয়ে গিয়েছে।

তাঁর অভিযোগ, দিঘাকে ত্রাসের নগরীতে পরিণত করে দিয়েছে তৃণমূল। শুভেন্দুর মতে, ভারতের কোনও প্রধানমন্ত্রী নেতাজিকে এত সম্মান দেননি। শনিবার পরাক্রম দিবস পালন হবে। সেদিন মোদির বক্তব্য শুনতে সাধারণ মানুষকে অনুরোধ করেন তিনি। আর সেই বক্তব্য থেকেই দেশপ্রেম ও জাতীয়তাবোধের শিক্ষা নিতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নেতাজির 125 তম জন্মজয়ন্তীতে পদযাত্রা মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

আজ দেশনায়কের 125 তম জন্ম জয়ন্তী। তাই তাঁকে শ্রদ্ধাঞ্জলি দেওয়ার জন্য বঙ্গ সন্তানেরা একাগ্রচিত্তে অনুষ্ঠিত করছে তাঁর জন্মতিথি কে। এদিকে রাজ্যের মুখ্যমন্ত্রীও নেতাজির জন্মজয়ন্তী কে কেন্দ্র করে একটি পদযাত্রা কথা ঘোষণা করেছিলেন। শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে শুরু করে রেড রোড পর্যন্ত হবে এই রোডশো। প্রায় আট কিলোমিটার রাস্তা পায়ে […]

Subscribe US Now

error: Content Protected