নির্বাচিত না হলে রক্তের বন্যা বইবে: ট্রাম্প। এম ভারত নিউজ

admin

৭৭ বছর বয়সী ট্রাম্প এসময় বাইডেনকে মার্কিন ইতিহাসের….

0 0
Read Time:2 Minute, 32 Second

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, আগামী প্রেসিডেন্ট নির্বাচনে তিনি নির্বাচিত না হলে আমেরিকাজুড়ে রক্তের বন্যা বইবে। শনিবার ওহিও অঙ্গরাজ্যে একটি নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে ক্ষমতাসীনদের এই হুঁশিয়ারি দেন তিনি।

ট্রাম্প বলেন, ‘নভেম্বর ৫ তারিখটা মনে রাখবেন। আমার মনে হয়, এটা আমাদের দেশের ইতিহাসের জন্য খুব গুরুত্বপূর্ণ।’ ৭৭ বছর বয়সী ট্রাম্প এসময় বাইডেনকে মার্কিন ইতিহাসের ‘সবচেয়ে খারাপ প্রেসিডেন্ট’ হিসেবে উল্লেখ করেন। বাইডেনের সমালোচনায় প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প বলেন, ‘চিন মেক্সিকোতে গাড়ি বানিয়ে তা আমেরিকাতে বিক্রি করছে। আমি নির্বাচিত হলে তারা এটি করতে পারবে না। আমি যদি নির্বাচিত না হই তাহলে দেশজুড়ে রক্তের বন্যা বয়ে যাবে।’ ট্রাম্পের এই মন্তব্যের পর প্রেসিডেন্ট বাইডেন মুখ খুলেছেন। এক নৈশভোজে তিনি বলেন, ‘স্বাধীনতা আক্রমণের মুখে রয়েছে। ২০২০ সালের নির্বাচন সম্পর্কে মিথ্যাচার, এর ফলাফল বদলের চক্রান্ত, ৬ জানুয়ারির দাঙ্গা আমেরিকান গৃহযুদ্ধের পর থেকে আমাদের গণতন্ত্রের জন্য সবচেয়ে বড় হুমকি হয়ে দাঁড়িয়েছে।’

প্রসঙ্গত, চলতি বছরের নভেম্বরে আমেরিকায় প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। এ নির্বাচনে নিজ নিজ দল ডেমোক্র্যাটিক ও রিপাবলিকান পার্টি থেকে নিজেদের প্রেসিডেন্ট প্রার্থিতা নিশ্চিত করেছেন জো বাইডেন ও ডোনাল্ড ট্রাম্প।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

মন্দিরে প্রসাদ বিতরণের সময় বিপত্তি, যোগী রাজ্যে আহত ২২। এম ভারত নিউজ

হুড়োহুড়ি-ভিড়ের চাপে আচমকা ভেঙে পড়ে রেলিংয়ের একাংশ

Subscribe US Now

error: Content Protected