পাকদলের জয়ে উচ্ছ্বসিত হলেই রাষ্ট্রদোহের মামলা , হুমকি যোগীর । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 42 Second

টি-২০ ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করলেই সেই ব্যক্তির বিরুদ্ধে দায়ের হবে রাষ্ট্রদ্রোহের মামলা,এবার এমনটাই হুমকি দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। রবিবার টি-২০ ক্রিকেট বিশ্বকাপে ভারত পাকিস্তান ম্যাচে প্রথমবার ভারতকে হারাতে সক্ষম হয় বাবর আজমের দল। এরপরেই কাশ্মীরের অনেক পড়ুয়াই পাকিস্তানের জয়ের উল্লাসে ফেটে পড়েন। এরপরেই পরিস্থিতি সরগরম হয়ে ওঠে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কার্যত হুঁশিয়ারির সুরে মুখ্যমন্ত্রী আদিত্যনাথ জানিয়েছেন, যারা পাকিস্তানের হয়ে উল্লাস করবে তাদের প্রত্যেকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করা হবে। ইতিমধ্যেই উত্তরপ্রদেশ পুলিশ জানিয়েছে, লখনউ, আগ্রা, বরেলি, সীতাপুরের সাতজনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তারমধ্যে পাঁচজনেক গ্রেপ্তার করেছে যোগী রাজ্যের পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে দেশবিরোধী স্লোগান দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছে। শুধু তাই নয় উত্তরপ্রদেশ পুলিশের দাবি, সোশ্যাল মিডিয়ায় ক্রমশ উসকানিমূলক প্রচার চালাচ্ছিল তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, পাকিস্তানের ক্রিকেট দলকে সমর্থন এবং তাদের জয়ে উচ্ছ্বাস প্রদর্শনের অভিযোগে সন্ত্রাসবিরোধী আইনে মামলা রুজু করা হয়েছে কাশ্মীরি মেডিক্যাল পড়ুয়া তরুণীদের বিরুদ্ধে। এর পাল্টা হিসেবে কাশ্মীরের জঙ্গি গোষ্ঠী ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট তথা ইউএলএফের তরফে যাঁরা ওই তরুণীদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তাঁদের প্রাণনাশের হুমকি দিয়ে বিবৃতি জারি করেছে। শুধু তাই নয়, তরুণীদের বিরুদ্ধে অভিযোগকারীদের ‘অ-স্থানীয়’ তথা বহিরাগত বলেও দেগে দেওয়া হয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আবারও রক্তস্নাত জম্মু-কাশ্মীর ! কিন্তু কেন ? জানুন বিস্তারিত । এম ভারত নিউজ

বারে বারেই যেন রক্তে ভিজে যাচ্ছে উপত্যকার মাটি। একদিকে জঙ্গী সংঘর্ষে যখন জেরবার উপত্যকা ঠিক তখনই জম্মু কাশ্মীরে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা । যাত্রীবাহী মিনিবাস খাদে পড়ে গিয়ে আটজনের মৃত্যু হয়েছে এবং কমপক্ষে ১২ থেকে ১৫ জন আহত হয়েছেন। জানা গিয়েছে,ওই মিনিবাসটি জম্মু-কাশ্মীরের থাতরি থেকে ডোডায় যাচ্ছিল । আচমকাই বাসটি […]

Subscribe US Now

error: Content Protected