দীঘায় ঘুরতে গেলে লাগবে কোভিড নেগেটিভ রিপোর্ট । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 36 Second

দীঘার যে কোনো হোটেলে ঘর ভাড়া নিতে গেলে এবার প্রথমেই দেখাতে হবে কোভিড নেগেটিভ রিপোর্ট। অথবা টিকার ডাবল ডোজের সার্টিফিকেট। এমনই কড়ি নির্দেশ জারি করেছে কাঁথি মহকুমা SDO। হোটেলের ঢোকার আগে চেকিং এর সময়ই দেখাতে হবে কোভিড নেগেটিভ রিপোর্ট বা ভ্যাকসিনের বৈধ সার্টিফিকেট । লকডাউনের কড়া বিধি নিষেধ কিছুটা শিথিল হতেই ,দীঘা ,মন্দারমনি ,শংকরপুর ,উদয়পুর, তাজপুর সহ সমস্ত সমুদ্র উপকূলে পর্যটকদের ভীড় জমতে শুরু করেছে আগের মতই।

জানা গিয়েছে পর্যটকদের সচেতন করতে দীঘাতে সমুদ্রের ধারে মাইকিং-এর মাধ্যমে প্রচার করা হচ্ছে প্রশাসনের তরফ থেকে।
এই মুহূর্তে পূর্ব মেদিনীপুর জেলায় করনা আক্রান্তের সংখ্যা কিছুটা বেড়েছে অন্যান্য জেলার তুলনায় ।তার উপর আবার রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সমুদ্র উপকূলে আসা পর্যটকদের ভিড় প্রশাসনের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। কাঁথি মহাকুমার SDO জানান, সংক্রমণ যাতে কিছুটা এড়ানো যায় তাই এই কড়া নির্দেশিকা জারি করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ ২২শে জুলাই । এম ভারত নিউজ

আজ উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের সভাপতি ড: মহুয়া দাস অফিসিয়ালি ঘোষণা করেন, আগামী ২২শে জুলাই প্রকাশিত হচ্ছে উচ্চ মাধ্যমিকের ফলাফল। ২২ তারিখ বিকেল চারটের পর বোর্ডের ওয়েবসাইটে এবং এসএমএস ও মোবাইল অ্যাপের মাধ্যমে পরীক্ষার ফলাফল জানতে পারবেন ছাত্রছাত্রীরা ।২৩শে জুলাই স্কুল থেকে ছাত্র-ছাত্রীরা তাদের মার্কশিট এর হার্ডকপি ও শংসাপত্র সংগ্রহ করতে […]
state_138

Subscribe US Now

error: Content Protected