জমি দুর্নীতি মামলায় গ্রেফতারইমরান খান। এম ভারত নিউজ

admin

গ্রেফতার করা হল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান তথা প্রাক্তন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানকে।

0 0
Read Time:2 Minute, 57 Second

গ্রেফতার করা হল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান তথা প্রাক্তন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানকে। পাক সংবাদমাধ্যম জিও টিভির খবর অনুযায়ী, এদিন পাকিস্তানি রেঞ্জাররা এক জমি দুর্নীতি মামলায় তাঁকে গ্রেফতার করল। ‘আলকাদির ট্রাস্ট মামলা’ নামে পরিচিত ওই জমি দুর্নীতি মামলায় এদিন ইসলামাবাদ হাইকোর্টে হাজিরা দিয়েছিলেন ইমরান খান। সরাসরি আদালত থেকেই তাঁকে হেফাজতে নেয় পাক রেঞ্জাররা।

আর ইমরান খানকে গ্রেফতার করার সঙ্গে সঙ্গে ইসলামাবাদ হাইকোর্টের বাইরে চরম বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি হয়। এর আগে অন্যান্য বেশ কয়েকটি মামলায় তাঁকে গ্রেফতার করতে চেয়েছিল পাক পুলিশ। এমনকী তাঁর বাড়িরও দখল নেওয়া হয়েছিল। তবে, এবার আর জমি দুর্নীতি মামলায় রেহাই মিলল না।

এদিন, আল কাদির ট্রাস্ট মামলায় ইসলামাবাদ হাইকোর্টে জামিনের আবেদন করেছিলেন ইমরান খান। কিন্তু, ইসলামাবাদ হাইকোর্ট প্রবেশের সময়ই গ্রেফতার করা হয় ইমরান খানকে। একটি কালো গাড়িতে করে আদালত চত্বর থেকে তাঁকে বের করে নিয়ে যায় তদন্তকারী সংস্থা। এরপরই আদালত চত্বরেব্যাপক বিশৃঙ্খলা ছড়িয়ে পড়ে। এমনকি, ইমরানের ব্যক্তিগত আইনজীবীও আহত হন। তবে, ইসলামাবাদের আইজিপি ডা. আকবর নাসির খান দাবি করেছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণেই রয়েছে।

এদিকে, ইমরান খানের গ্রেফতারির পরই, ইসলামাবাদ হাইকোর্টের প্রধান বিচারপতি আমির ফারুক অবিলম্বে ইসলামাবাদের ইন্সপেক্টর জেনারেল এবং স্বরাষ্ট্র সচিবকে তলব করেন। একইসঙ্গে পাকিস্তানের অতিরিক্ত অ্যাটর্নি জেনারেলকে তিনি ১৫ মিনিটের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। এই গ্রেফতারির পিছনে কে বা কারা রয়েছে, তা অবিলম্বে খুঁজে বের করার নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ঠাকুরবাড়িতে পাজামা-পাঞ্জাবিতে 'বাঙালিবাবু' অমিত শাহ। এম ভারত নিউজ

জোড়াসাঁকোর অনুষ্ঠান শেষে পেট্রাপোলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

Subscribe US Now

error: Content Protected