২০২৪-এ দেশের ‘হোপ’ দিদিই, জানিয়ে দিলেন বাবুল । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:3 Minute, 31 Second

২০২৪-এ দেশের ভরসা দিদিই। শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগদান করেছেন বাবুল সুপ্রিয়। এই ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় রাজ্য-রাজনীতি। রবিবার তৃণমূলে যোগদানের পর প্রথম সাংবাদিকদের মুখোমুখি হয়ে “দিদিই ‘হোপ'” এমনটাই বললেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। ২০২৪ লোকসভা ভোটে কাকে দেশের প্রধানমন্ত্রী পদে দেখতে চান? এই প্রশ্নের জবাবে বাবুলের সাফ উত্তর, “সবচেয়ে পপুলার মানুষটিকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। সেই পপুলার মানুষদের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় যে অন্যতম সে বিষয়ে কোনও সন্দেহ আছে নাকি! নিশ্চয়ই নেই।” এই বিষয়ে তিনি আরও বলেন, “২০১৪ সালে মোদীজি ওয়াজ দ্য হোপ। ২০২৪ সালে আমি যে দলে আছি, তার পুরোধা যিনি, তিনি যে হোপফুল লিস্টের প্রথমে থাকবেন, এতে কোনও ব্যাকারণগত ভুল নেই।”

কিছুদিন আগেই তৃণমূলের মুখপত্র ‘জাগো বাংলা’-তেও মমতাকে মোদির বিকল্প মুখ হিসেবে দাবি করা হয়। বিরোধী মুখ হিসেবে মমতা কেন জোটের অন্য দলগুলির থেকে এগিয়ে এ বিষয়ে বাবুল সুপ্রিয়র মত,”বিরোধী মুখ হিসেবে অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায় শক্তিশালী ব্যক্তিত্ব এবং মুখ। যা হবে তা মানুষের সামনেই থাকবে। এটা তো এখন সত্যি বটেই। বিরোধী নেতারাও মানেন। মমতাদিও তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন, তাঁরাও মমতাদির সঙ্গে যোগাযোগ রাখছেন।” বিধানসভা ভোটে তৃণমূলের বিপুল জয়ের কথা উল্লেখ করে তিনি বলেন, “এটা অস্বীকার করার উপায় নেই এক মাস দেড়মাস আগে অবধি বিজেপি-র কর্মী ছিলাম। আমার সেই দলের যিনি নেতা, তাঁর কথাই আমি বলতাম। আবার এটাও সত্যি কথা, পশ্চিমবঙ্গের মানুষ ওঁকে (মমতা) সংখ্যাগরিষ্ঠতা দিয়েছে।”

বিজেপি ছাড়ার পাশাপাশি রাজনীতি থেকে সন্ন্যাস গ্রহণের পর বাবুলের হঠাৎ তৃণমূলে যোগদান রাজ্য রাজনীতিতে আপাতত আলোচ্য বিষয় হয়ে উঠেছে। বিজেপি নেতা থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া মিমস সব জায়গাতেই উঠে এসেছে এই দলবদলের ঘটনা। যাদবপুরের তৃণমূলের প্রাক্তন বিধায়ক ও সঙ্গীতশিল্পী কবির সুমনও ধারালো ভাষায় আক্রমণ করেছেন বাবুলকে। কিন্তু সাংবাদিক বৈঠকে বাবুল সাফ জানিয়ে দিয়েছেন কোনরকম ট্রোল বা বিদ্রুপে বিচলিত নন তিনি। আপাতত ইতিবাচক মনোভাব নিয়েই শুরু করতে চাইছেন রাজনৈতিক জীবনের নতুন ইনিংস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

আইপিএলে চেন্নাইয়ের কঠিন প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স । এম ভারত নিউজ

রবিবার থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২১-এর দ্বিতীয় ইনিংস। প্রথম ম্যাচেই মুখোমুখি চেন্নাই সুপারকিংস-মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচ মাঠে খেলতে নামার আগেই আপাতত চিন্তিত চেন্নাই এমনটাই জানালেন দলের কোচ স্টিফেন ফ্লেমিং। চেন্নাইয়ের বিচক্ষণ কোচের মতে আইপিএলের দু’ভাগে হওয়া এ বারের প্রতিযোগিতা কঠিন পরীক্ষার মুখে ফেলে দেবে। করোনার জন্য আইপিএল মাঝপথেই স্থগিত […]

Subscribe US Now

error: Content Protected