আসানসোলে বাস থেকে উদ্ধার হল ৩০ কেজি বোমা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 2 Second

আসানসোলের যাত্রীবোঝাই বাস থেকে উদ্ধার হল ৩০ কেজি তাজা বোমা। জানা যাচ্ছে, ঘটনাটি ঘটেছে আসানসোলের কুলটির কাছে ২ নম্বর জাতীয় সড়কে। পুলিশ সূত্রে খবর গতকাল রাত ১১ টা ১৫ নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি অভিযান চালায় পুলিশ । তারপরই পূর্ব বর্ধমানের পানাগর থেকে ওই বাসটির পিছু নেয় সেনা ছাউনি অন্তর্গত গোয়েন্দা বিভাগীয় কর্মীরা। আর তারপর থেকেই ক্রমাগত বাসটির পিছু নিয়ে অবশেষে কুলটির কাছে ডুবুরডিহি মোড়ে বাসটিকে আটক করা হয় পুলিশ কর্মীদের তরফে। শুরু করা হয় তল্লাশি অভিযান।

ইতিমধ্যেই তল্লাশি অভিযান চালিয়ে ওই বাস থেকে উদ্ধার করা হয়েছে বোমা গুলি।পাশাপাশি পাওয়া গেছে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য। জানা যাচ্ছে, একটি ব্যাগ খুঁজে পেয়েছে তদন্তকারী বিভাগীয় কর্মীরা। সেই ব্যাগের মধ্যেই একটি চিরকুটে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য লেখা ছিল।জানা যাচ্ছে, এই বোমা-গুলি কলকাতা থেকে ঝাড়খন্ডে সফি মহম্মদ নামে এক ব্যক্তির কাছে পাঠানো হচ্ছিল। পাশাপাশি চিরকুটে লেখা রয়েছে কলকাতার দুই ব্যক্তির নাম এবং লেখা রয়েছে একটি কোড নাম্বার। কোড নাম্বারটি হল ১২৪৬১। জানা যাচ্ছে, উদ্ধার হওয়া ওই বোমার একেকটির আনুমানিক মূল্য ১০০০টাকা। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে বাসের যাত্রীদের মধ্যে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সমস্ত বৈঠক বিফলে পঞ্জশিরে তৈরি ৯০০০ সেনা । এম ভারত নিউজ

বিনা যুদ্ধে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ পঞ্জশির। তাই সমস্ত বৈঠক বিফলে গেল তালিবানদের। জানা যাচ্ছে, ইতিমধ্যেই তৈরি হয়েছেন ৯ হাজার সেনার এক ভয়ঙ্কর বাহিনী। জানা যাচ্ছে, তালিবান বনাম পঞ্জশিরের এই সংঘর্ষের ভৌগোলিক ভাবে প্রকৃতি বেশ কিছুটা সহায় হয়েছে পঞ্জশিরের। উপত্যকায় অবস্থিত এই পঞ্চশীল এলাকায় তালিবানদের প্রবেশ নিষিদ্ধ করা খুব […]
News_997

Subscribe US Now

error: Content Protected