হাওড়ায় সকাল ৯ টা পর্যন্ত ভোট পড়ল ১৫.৫২ শতাংশ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 38 Second

নিজস্ব প্রতিনিধি,আমতাঃ হাওড়ায় সকাল ৯ টা পর্যন্ত ভোট পড়ল ১৫.৫২ শতাংশ । অন্যদিকে পশ্চিমবঙ্গের যেকোনো নির্বাচনে রাজনৈতিক হিংসার ঘটনা একটি অত্যন্ত সাধারণ বিষয়। পশ্চিমবঙ্গ এমন একটি রাজ্য যেখানে সাধারন ছোটখাটো পঞ্চায়েত নির্বাচন থেকে শুরু করে বিধানসভা নির্বাচন ও লোকসভা নির্বাচনে ভোটদানকে কেন্দ্র করে রাজনৈতিক হিংসার ঘটনা আখছার ঘটেই থাকে। এরকমই এক রাজনৈতিক হিংসার খবর পাওয়া গেল আজ সকালে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট গ্রহণপর্বে।

মঙ্গলবার ভোট শুরুর কয়েকঘন্টা আগেই ভাঙচুর চালানো হল বিজেপি নেতার বাড়ি। ঘটনাটি ঘটে গ্রামীণ হাওড়ার আমতা বিধানসভার অন্তর্গত দক্ষিণ ভাটোরা গ্রামের।

ঘটনায় মারধর করা হয় ওই বিজেপি নেতা শেখ ইসমাইলকেও। এই ঘটনায় বিজেপি তরফে স্বাভাবিকভাবেই আঙ্গুল তোলা হয়েছে তৃণমূলের দিকে। যদিও তৃণমূলের কারও এই ঘটনার সঙ্গে কোনো যোগ নেই বলে জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তবে প্রকৃত সত্য কি, সেটা তদন্ত শেষ না হলে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কেরালা নির্বাচন ২০২১: ত্রিশূরে ভোট গ্রহণের হার ১০.৬৫ শতাংশ । এম ভারত নিউজ

বিধানসভা নির্বাচন ২০২১ এর তৃতীয় দফার নির্বাচন চলছে পশ্চিমবঙ্গ এবং আসামে পাশাপাশি আজই প্রথম এবং শেষ দফার নির্বাচন চলছে কেরলে। কেরলে মূলত ক্ষমতায় থাকা দলগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল কংগ্রেস নেতৃত্বাধীন ইউনাইটেড ডেমোক্রেটিক ফ্রন্ট (UDF) এবং সিপিএম নেতৃত্বাধীন লেফট ডেমোক্রেটিক ফ্রন্ট (LDF)। আজ সকাল থেকেই রাজ্যজুড়ে ভোটগ্রহণের তোড়জোড় শুরু হয়ে গেছে, […]

Subscribe US Now

error: Content Protected