কাশ্মীরে শ্রমিক-মৃত্যু ঘিরে চাঞ্চল্য । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 41 Second

আজ সকাল থেকেই ফের উত্তপ্ত উপত্যকা অঞ্চল । জানা যায় কাশ্মীরের জঙ্গিদের গুলিতে এবার নিহত হল বিহারের দুই শ্রমিক। পাশাপাশি আহত হয়েছেন একজন। জানা যাচ্ছে এই ৩ জন শ্রমিকই বিহারের বাসিন্দা । ইতিমধ্যেই পরপর দু’দিন তিন শ্রমিকের মৃত্যুর ফলে জরুরি নির্দেশিকা জারি করা হয়েছে জম্মু-কাশ্মীর পুলিশের তরফ থেকে।

প্রসঙ্গত উল্লেখ্য ,গত কয়েক দিন ধরে উত্তপ্ত হয়ে রয়েছে উপত্যকা অঞ্চল। প্রায়শই পুলিশ জঙ্গির সংঘাতে মৃত্যু হচ্ছে ভারতীয় জওয়ানদের। আর এরই মধ্যে ভিন রাজ্যের ৩ শ্রমিককে গুলি করতে পিছুপা হলনা জঙ্গিরা । জানা যাচ্ছে ইতিমধ্যেই নিহত হয়েছেন দুইজন এবং আহত অবস্থায় পাওয়া গেছে একজনকে। তবে এই ঘটনার খবর সামনে আসা মাত্রই উদ্বিগ্নতা প্রকাশ করেছেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। শ্রমিকদের মৃত্যুর খবর পাওয়া মাত্রই জম্মু-কাশ্মীরের রাজ্যপাল সিনহাকে ফোন করেন তিনি। কুলগামের লারান গাঙ্গিপোরা ওয়ানপো এলাকায় শ্রমিকদের ঘরের গুলি চালাতে দেখা যায় জঙ্গিদের। তারই ফলে মৃত্যু হয় রাজা ঋষিদেব যাদব এবং যোগেন্দ্র ঋষিদেব যাদব নামে দুই ব্যক্তির। পাশাপাশি আহত হন চুনচুন ঋষিদের যাদব । জানা যাচ্ছে পেশায় শ্রমিক ছিলেন তাঁরা। মধ্যেই এই ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।এছাড়াও গতকাল বিহারের ফুচকা বিক্রেতা অরবিন্দ কুমার শাহকে শ্রীনগরে গুলি করে খুন করে জঙ্গিরা। ওদিকে গুলি করে খুন করা হয় উত্তরপ্রদেশের এক বাসিন্দা কেও। তাঁর নাম সাগির আহমেদ । পেশায় একজন কাঠমিস্ত্রি তিনি । জানা যায় চলতি মাসে এখন পর্যন্ত জঙ্গি হামলার ফলে মৃত্যু হয়েছে ১১ জনের। পাশাপাশি তাঁদের মধ্যে চারজন সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ বলেই জানিয়েছে রিপোর্ট।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভয়াবহ বিপত্তি মহানগরীতে, ভেঙে পড়ল বাড়ি । এম ভারত নিউজ

বিপদসীমা অতিক্রম করে ভেঙ্গে পড়ল ভয়াবহ বিপদজনক বাড়ি। হ্যাঁ ঘটনাটি ঘটেছে খোদ মহানগরীতে। জানা যাচ্ছে বড় বাজারের কটন স্ট্রিটে ঘটনাটি ঘটেছে ১৩৮ নম্বর কটন স্ট্রিটে একটি বাড়িতে বিপদজনক বোর্ড লাগানো ছিল বহুদিন ধরেই। পৌরসভা তরফ থেকে এই বোর্ড লাগানো হয়েছিল বলে জানা যাচ্ছে। দীর্ঘদিনের এই বাড়িটি ইতিমধ্যেই বসবাসের জন্য বিপদজনক […]

Subscribe US Now

error: Content Protected