শেষ পর্যন্ত ইডির মুখোমুখি হতেই হলো আইনমন্ত্রীকে। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 43 Second

শেষ পর্যন্ত ইডি আধিকারিকদের মুখোমুখি বসলেন আইনমন্ত্রী মলয় ঘটক। টানা তিনবার এনফোর্সমেন্টের দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ আসার পর শেষ পর্যন্ত ইডির দফতরে যেতে বাধ্য হলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। অতীতে দুবার হাজিরা এড়িয়ে গেলেও অবশেষে তৃতীয়বার তলব করার পর আজ বৃহস্পতিবার দুপুরে দিল্লিতে ইডি-র দফতরে হাজিরা দিলেন তিনি। কয়লা-কাণ্ডের প্রসঙ্গে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে ।

সূত্রের খবর, ইডি-র (ED) দফতরে এ দিন দুপুরে পৌঁছে গিয়েছেন তিনি। আইনমন্ত্রীর বয়ান রেকর্ড করছেন ইডি-র আধিকারিকরা। জানা গিয়েছে যে, প্রায় ঘণ্টা দুয়েক ধরে তাঁর জিজ্ঞাসাবাদ পর্ব চলেছে । প্রসঙ্গত উল্লেখ্য, অভিযোগ উঠেছে যে, প্রচুর পরিমাণে কয়লা পাচার হয়েছে রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের (Malay Ghatak) বিধানসভা কেন্দ্র আসানসোল (Asansol) উত্তর থেকেও। এমনকি বেআইনিভাবে কয়লা উত্তোলনও করা হয়েছে সেই অঞ্চলে । ইতিমধ্যেই,নয়া তথ্য উঠে এসেছে তদন্তকারীদের হাতে । জানা গিয়েছে যে, পাচারকারীদের সঙ্গে এলাকার প্রভাবশালীদের যোগসাজশ রয়েছে। সেই কারণেই জামনগর হাউজে ইডির দফতরে ডেকে পাঠানো হয় রাজ্যের আইনমন্ত্রীকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অপেক্ষার অবসান! আরিয়ানের জামিনে স্বস্তি খান পরিবারে। এম ভারত নিউজ

দীর্ঘ প্রতিক্ষার অবসান। জামিন পেলেন আরিয়ান খান। তিনি ও তাঁর সঙ্গে অভিযুক্ত আরও দু’জন আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে জামিনে মুক্ত করেছে মুম্বই হাই কোর্ট। মঙ্গলবার ও বুধবার পরপর দুদিন আরিয়ান খানের (Aryan Khan) জামিনের শুনানি স্থগিত রাখেন বিচারপতি নিতিন সাম্বর। বৃহস্পতিবার ফের শুরু হয় শুনানি। দু পক্ষের সওয়াল জবাব […]

Subscribe US Now

error: Content Protected